শিরোনাম :
বড়লেখা উপজেলা নির্বাচন বর্তমান মাঠ জরিপে এগিয়ে সোয়েব আহমেদ সিলেটে শিলাবৃষ্টি ও ঝড়ে ৯০ ভাগ টিনের ঘর ক্ষতিগ্রস্ত ক্ষতিগ্রস্তদের মাঝে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ এর ডেউটিন বিতরণ আগামী ৮ এপ্রিলের দিন হবে রাতের মতো! সতর্কতা জারি জাতীয় গণমাধ্যম কমিশনের উদ্যোগে এতিমদের মধ্যে ঈদের পোশাক বিতরণ বালাগঞ্জ ও ওসমানীনগরের ৪৯০টি পরিবারের এস ও এস শিশু পল্লী সিলেটের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ সিলেটে শিলাবৃষ্টির সাথে বাড়বে তাপমাত্রা ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ গরীব অসহায় মানুষের পাশে থেকেতাদের সেবা করাই প্রকৃত ধর্ম-মোঃ মখলিছুর রহমান কামরান সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাআওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে নগরীর মেন্দিবাগস্ত জালালাবাদ গ্যাস অফিস মিলনায়তনে মনোনয়নপত্র যাছাই-বাছাই শেষে তার প্রার্থীতা বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো. ফয়ছল কাদের তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

এবারের সিসিক নির্বাচনে মোট ১১জন মেয়র পদপ্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে আনোয়ারুজ্জামান চৌধুরীসহ মোট ৬জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অবৈধ ঘোষণা করা হয়েছে ৫জনের। তারা আগামী তিন দিনের মধ্যে রিটার্নিং কর্মকর্তার বরাবর আপিল করতে পারবেন।আগামী ১জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

সিলেট সিটি করপোরেশন প্রতিষ্ঠিত হয় ২০০২ সালে। ৭৯ দশমিক ৫০ বর্গকিলোমিটার আয়তনের এই মহানগরীর ওয়ার্ড ৪২টি।

মোট ভোটার ৪ লাখ ৮৬ হাজার ৬০৫ জন। এরমধ্যে পুরুষ ২ লাখ ৫৩ হাজার ৭৬৩ ও নারী ২ লাখ ৩২ হাজার ৮৪২ জন।

মোট কেন্দ্র ১৯০টি এবং ভোটকক্ষ ১হাজার ৩৬৪টি। আগামী ২১ জুন পঞ্চমবারের মতো সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain