শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

সিসিক নির্বাচনে নৌকার প্রচারনায় সুনামগঞ্জ জেলা যুবলীগ-লিফলেট বিতরণ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী প্রতিক নৌকার সমর্থনে সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের উদ্যােগে প্রচারনা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে নেতাকর্মী নগরীর মদিনা মার্কেট এলাকায় নৌকার প্রচারনায় অংশ নেন। এসময় তাঁরা ভোটারদের নিকট নৌকার লিফলেট বিতরণ করে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এছাড়া নৌকার পক্ষে প্রচার মিছিল করা হয়েছে।
সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় সিলেট বিভাগের যুবলীগের প্রতিটি নেতা কর্মী নৌকার বিজয় নিশ্চিতে কাজ করে যাচ্ছি। বর্তমান সরকারের বিভিন্ন সফলতার জন্য ও উন্নত, সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমানের জন্য সাধারণ মানুষ কথা দিচ্ছে নৌকায় ভোট দেবে।
তিনি বলেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করেই ঘরে ফিরব ইনশাআল্লাহ। এছাড়া আগামী ২১ শে জুন সিলেটস্থ সুনামগঞ্জ বাসীকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান চপল। এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু,জেলা ছাত্রলীগের সহ সভাপতি অমিয় মৈত্র,
ছাতক উপজেলা যুবলীগ নেতা জসিম,সুনুর আলি,ফয়েজ,মাহবুবুর রহমান রুয়েল,শাল্লা উপজেলা যুবলীগ নেতা সঞ্জয় সরকার ,হিমাদ্রি সরকার,সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সত্যজিত দাস, টিপু দাস সহ ৩ শতাধিক নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain