শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

বৃষ্টিকে উপেক্ষা করে নির্বাচনী প্রচারণায় আনোয়ারুজ্জামান

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে বৃষ্টি উপেক্ষা করে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

বুধবার (১৪ জুন) বেলা বারোটার দিকে নগরের কাজির বাজার, মীরাবাজার, জালালাবাদসহ বিভিন্ন জলাবদ্ধ প্রবণ এলাকা পরিদর্শন করেন ও পরে জনসংযোগ করেন।

এ সময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গণসংযোগের সময় আনোয়ারুজ্জামান চৌধুরী জানান, নির্বাচিত হলে জলাবদ্ধতামুক্ত নগর গড়তে পরিকল্পিত উন্নয়ন নগরায়নের বিষয়ে গুরুত্বারোপ করেন।

জাতীয় পার্টির প্রার্থী বাঁধা ও হুমকির অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, সিলেটে নির্বাচনী পরিবেশ সৌহার্দপূর্ণ। আলোচনায় আসতেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী এসব অভিযোগের অবতারণা করছেন।

এসব বিষয়কে ‘নাটক’ বলে অভিহিত করেন তিনি।

এদিকে, সকাল থেকে কয়েকদফা বৃষ্টির কারণে নগরের বিভিন্ন এলাকায় অল্পবিস্তর জলাবদ্ধতা সৃষ্টি হয়। বৃষ্টির কারণে বাধাগ্রস্ত হচ্ছে প্রার্থীদের প্রচার প্রচারণা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain