শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

কোরআন অবমাননার প্র তি বা দে হবিগঞ্জে বিক্ষোভ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১২১ বার পড়া হয়েছে

হবিগঞ্জ ডেস্ক নিউজ :: সুইডেনে পবিত্র কোরআন অবমাননার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ মিছিল ও বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্মা’র নামাজের পর থেকেই হবিগঞ্জ শহরের কোর্টমসজিদ প্রাঙ্গণে মিছিল সহকারে জড়ো হতে থাকে মুসল্লীরা।

এসময় বিভিন্ন ধরণের স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে শুরু হয় বিক্ষোভ মিছিল।

বৃষ্টির বাঁধা উপেক্ষা করে আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ হবিগঞ্জের আয়োজনে ডাকা এই মিছিল অংশ নেয় হাজার হাজার মুসল্লী।

মিছিলটি কোর্ট মসজিদ থেকে শুরু হয়ে শহরের চৌধুরী বাজার মোড়ে গিয়ে শেষ হয়। এসময় বক্তারা, মুসলমানদের পবিত্র ধর্মীয় গ্রন্থ আল কোরআনের অবমাননাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, কোর্ট মসজিদের খতিব মাওঃ গোলাম মোস্তফা নবীনগরী, মাওঃ ফরিদ উদ্দিন আহমেদ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain