সিলেট মহানগর অনলাইন প্রেস ক্লাবের আত্মপ্রকাশ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১৩৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর অনলাইন প্রেস ক্লাবের ২০২৩-২০২৪ এর কমিটি গঠন করা হয়েছে। গত ১৩ জুলাই (বৃহস্পতিবার) সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমিতে সকল সদস্যদের উপস্থিতিতে নির্বাচনের মাধ্যমে বহুল প্রতিক্ষিত সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ কে এগিয়ে নিতে একঝাক সাহসী নবীন ও প্রবীণদের সমন্বয়ে আত্মপ্রকাশ করলো সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাব।
উল্লেখ্য গত ১৫/০৩/২৩ইং তারিখে এনাম রহমান কে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটি দীর্ঘ প্রক্রিয়া শেষে গত ১৩/০৭/২৩ তারিখে ভোটের মাধ্যমে নতুন নির্বাচিত কমিটি ঘোষণা করেন। নতুন কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভায় বক্তারা বলেন যুগের সাথে তাল মিলিয়ে বর্তমান প্রেক্ষাপটে অনলাইন সাংবাদিকতার উপর গুরুত্ব অপরিসীম বিশ্বায়নের এই যুগে তথ্য প্রযুক্তির উপর সাংবাদিকদের দক্ষতা অর্জনের পাশাপাশি সমগ্র বিশ্বের কাছে বস্তুনিষ্ট তথ্য তুলে ধরা এবং অন্যায়ের বিরুদ্ধে কঠোর হওয়ার পাশাপাশি সমাজের বাস্তবিক চিত্র তুলে ধরার মাধ্যমে জুড়ালো ভূমিকা রাখার দাবী জানানো হয়। উক্ত সভায় উপস্থিত সদস্যবৃন্দ আরও বলেন, যুগ পাল্টেছে আর যুগের এই বৈপ্লবিক পরিবর্তনের সাথে-সাথে সাংবাদিকতার ধরণও ব্যাপক পরিবর্তন আসছে। তাই ৩৬০ আউলিয়ার এই পূন্যভূমিতে বৃহত্তর সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাব গঠনের লক্ষ নিয়ে সুচিন্তিত ও সুনির্দিষ্ট প্রস্তাবনার উপর সকল দায়িত্বশীল সদস্যদের উপস্থিতিতে আলোচনাক্রমে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করার সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়।
উক্ত সভায় সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।উক্ত কমিটি আগামী এক বছর পরিচালিত হবে সংগঠনের সংবিধান মোতাবেক। সভার শুরুতেই পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন মঞ্জুর আহমদ নোমানী।
সভায় সর্বসম্মতিক্রমে কার্যকরী কমিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতি -মাছুম চৌধুরী, সিনিয়র সহ সভাপতি -এনাম রহমান, সহ-সভাপতি- মামুন চৌধুরী,সাধারণ সম্পাদক -ফাহিম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক -মোরশেদ আহমদ খাঁন, কোষাধ্যক্ষ -রুবেল আহমদ, সাংগঠনিক সম্পাদক- অপু বনিক, দপ্তর সম্পাদক- লিমন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক -রফিক আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক -মঞ্জুর আহমদ নোমানী, ক্রীড়া বিষয়ক সম্পাদক -আব্দুর রাজ্জাক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- জালাল জয়। কার্য নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়- ফারুক মিয়া,সোহেল মিয়া, এসএম ফাহিম। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain