শিরোনাম :

গীতা সংঘ করেরপাড়া সিলেট উদ্যোগে শ্রীকৃষ্ণের জন্মদিনে মঙ্গল শোভাযাত্রায়

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে ভক্তি, শ্রদ্ধা ও উৎসবমুখর পরিবেশে হিন্দু ধর্মের প্রাণপুরুষ শ্রীকৃষ্ণের জন্মদিন ‘শুভ জন্মাষ্টমী’ পালিত হচ্ছে। এ উপলক্ষে আজ বুধবার সকাল ৮টায় গীতা সংঘ করেরপাড়া সিলেট এর উদ্যোগে নগরীর ৮নং ওয়ার্ডস্থ করেরপাড়া শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির এর সামন থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরীর মির্জাজাঙ্গাল সার্বজনীন জন্মাষ্টমী উদযাপন পরিষদের বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশগ্রহন করেন ।

পরে শোভাযাত্রার উদ্বোধন করেন সিলেট সিটি করর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। শান্তি ও সম্প্রীতির প্রতীক পায়রা অবমুক্ত করেন সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

শোভাযাত্রাটি শ্রী শ্রী মহাপ্রভু জিউর মন্দির মুনিপুরী রাজবাড়ী থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে গিয়ে শেষ হয়। তাছাড়া নগরীর বিভিন্ন মন্দিরে গীতাযজ্ঞ, কৃষ্ণপূজা, আলোচনাসভা, কীর্তন ও প্রসাদ বিতরণের মধ্য দিয়ে দিবসটি পালন করছেন হিন্দু ধর্মাবলম্বীরা। এসময় সিলেট করেরপাড়া গীতা সংঘ ও শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain