শিরোনাম :
শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেফতার শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের হুইলচেয়ার বিতরন ২৮ সেপ্টেম্বরের যৌথ সভা সফল করতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা

সিলেট গোলাপগঞ্জে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট গোলাপগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বরায়া উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালে এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশে গতকাল রোববার (১৭ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট সাংবাদিক দুলাল আহমদ চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, আজকের শিক্ষার্থীরা আগামীদিনে উন্নত আধুনিক বাংলাদেশের নির্মাতা। তারা যদি নিজেদের সঠিক ভাবে গড়ে তুলতে না পারেন তবে উন্নত আধুনিক বাংলাদেশ অর্জন অসম্ভব হয়ে যাবে। এখন বিশ্ব গেøাবাল ভিলেজে পরিনত হয়েছে। বিশ্বব্যাপী প্রতিযোগিতার উপযোগি হিসেবে নিজেদের গড়ে তুরতে হবে। আমাদের শিক্ষার্থীদের শুধু বিদ্যা অর্জনেই সফল হলে চলবে না, তাদের নৈতিক ও সামাজিক মূল্যবোধ সম্পন্ন সৎ ও আদর্শবান দেশপ্রেমিক নাগরিক হতে হবে। তিনি শিক্ষার্থীদের যুগপোযগি করে গড়ে তুলতে শিক্ষক ও অভিবাবকদের যতœবান হওয়ার উপর গুরুত্বআরোপ করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকাদিক্ষণ সরকারি ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক ইউনুছ চৌধুরী, অবসরপ্রাপ্ত জেলা পোস্টমাস্টার আব্দুল মালিক, পরিচালনা কমিটির সদস্য বিশিষ্ট সমাজসেবক শাহাবউদ্দিন চৌধুরী ছালিক, সমাজসেবী আব্দুস সালাম, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন সোনা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য উপজেলা আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান দুলাল, পরিচালনা কমিটির সদস্য আলতাফুর রহমান, আতিকুর রহমান, ফজলুল হক প্রমুখ। শিক্ষক আজমল হোসেন শোভন এর পরিচালানায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মনিরুজ্জামান। শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, জাহানারা বেগম, অনিল কান্ত পাল, পরশ আলী এবং অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন মশহুদ আহমদ। শিক্ষার্থীদের সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশের মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠানের কার্যক্রম। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, তাহিয়া জান্নাত ও কুলসুমা আক্তার সাথী। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৭ম শ্রেণির ছাত্র কিবরিয়া আহমদ। শেষে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা তুলে দেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain