শিরোনাম :
শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেফতার শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের হুইলচেয়ার বিতরন ২৮ সেপ্টেম্বরের যৌথ সভা সফল করতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা

আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট’র প্রতিষ্ঠান আস্থালাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ব্যবসায়িক সভা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: প্রযুক্তির বদৌলতে এখন বদলে সব কিছু। তাই আমাদের এগুতে হবে মানুষের আস্থা নিয়ে, ভরসা নিয়ে। দেশের বীমা শিল্পে এখন ভরসার একটি নাম আস্থ লাইফ ইনসুরেন্স। এটি ধরে এগুতে হবে। বাংলাদেশ সেনা বাহিনীর আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড‘র ব্যবসায়িক সভায় এমন বক্তব্য তুলে ধরা হয়। ২১ সেপ্টেম্বর বৃহষ্পতিবার নগরীর জিন্দাবাজার একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়িক নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকরা অংশগ্রহণ করেন। এছাড়াও সভায় সিলেট এর আঞ্চলিক ব্যবস্থাপক, সেলস ম্যানেজার, ব্রাঞ্চ ও ইউনিট ম্যানেজার সহ আস্থা লাইফের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভার সভাপতিত্ব করেন আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি, এমফিল, পিএইচডি (অবঃ)।

এ সময় তিনি, ২০২৩ সালে প্রবৃদ্ধি অর্জনের নিমিত্তে প্রিমিয়াম কালেকশন, ফিল্ড রিক্রুটমেন্ট, সময়মত দাবি নিষ্পত্তিকরণ এবং ব্যবসায়িক এলাকা প্রসারের বিষয়ে আলোচনা করেন ও দিক নির্দেশনা দেন। এছাড়াও তিনি আস্থা পরিবারের সকল সদস্যরা ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে অগ্রণী ভূমিকা ও ঐকান্তিক প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, আস্থা লাইফ ইন্স্যুরেন্স সেনাবাহিনী প্রধানের দক্ষ নেতৃত্ব এবং দিক নির্দেশনায় জীবন বীমার প্রতি সাধারণ মানুষের নির্ভর যোগ্যতা ও বিশ^াস ফেরাতে ‘নতুন ধারার বীমা’ সেবার অঙ্গীকার নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও প্রতিষ্ঠানটি আস্থা, নিয়মানুবর্তিতা, প্রতিশ্রæতিরক্ষা, স্বচ্ছতা ও দায়িত্বশীলতার শীর্ষ অবস্থানে থেকে বিরল দৃষ্টান্ত স্থাপন করে বীমা শিল্পে একটি স্মার্ট জীবনবীমা কোম্পানীর উদীয়মান রোল মডেল হিসেবে অবদান রেখে চলতে বদ্ধপরিকর।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain