শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

দরিদ্রদের মধ্যে সিলেট জেলা রিক্সা শ্রমিক ইউনিয়নের শীতবস্ত বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৫৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা রিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্ট-১৬৬৯ এর উদ্যোগে সেবা পক্ষ বিজয় দিবস উপলক্ষে দরিদ্র শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত বিতরণ ও আলোচনা সভা গত ২৮ ডিসেম্বর মঙ্গলবার রাতে নগরীর সুরমা মার্কেটস্হ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মাওলানা সোহেল আহমদ।
জেলা রিক্সা শ্রমিক ইউনিয়নের ভারপাপ্ত সভাপতি মোঃ আক্কাস আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুস সোবহান, আনোয়ার হোসেন আনাই, দ্বীন ইসলাম, শফিক মিয়া, আনিসুর রহমান খান, আজিবুর রহমান, মোবারক আলী,
মিজানুর রহমান মোল্লা, বাহার উদ্দিন, সংগ্রাম মিয়া, নূর মোহাম্মদ, আবুল কালাম প্রমুখ। অনুষ্ঠানে দরিদ্র প্রায় ১৫০ পরিবারের মধ্যে শীতবস্হ বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ। কম্বল বিতরণের কার্যক্রম সিলেট জেলার মধ্যে অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ গঠনে স্বস্ব অবস্থান থেকে শ্রমিকদেরকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। নিজেদের নায্য দাবি ও অধিকার আদায়ে নীতি নৈতিকতার মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে দেশ, জাতি ও সমাজের কল্যাণে সম্পৃক্ত হতে হবে।
বক্তারা বলেন, শুধু আয় রুজি ও জীবিকা অর্জনের পিছনে ছুটলে চলবেনা। আখেরাতের কথা স্মরণ করে আল্লাহর হুকুম মেনে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে পরকালের পথ সুগমন করতে বেশি বেশি ভালো কাজের মাধ্যমে ইসলামের আলোকে জীবন পরিচালনা করার আহবান জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain