শিরোনাম :
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা ডেঙ্গুর সংক্রমণ হচ্ছে, এটাই আমাদের চিন্তার বিষয় : উপদেষ্টা নিউইয়র্কে পৌঁছেছেন ড. মুহাম্মদ ইউনূস ছাত্রদল নেতা শাকিলের মায়ের ইন্তেকাল, মদন মোহন কলেজ ছাত্রদলের শোক সিলেটে ট্রাফিক পুলিশের অভিযান-আইনানুগ ব্যবস্থা গ্রহণ সিলেটে জব্দ অর্ধ কোটি টাকার ভারতীয় চিনি ও মহিষ এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান

স্কলার্সহোম মেজরটিলা কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: স্কলার্সহোম মেজরটিলা কলেজের একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. কবির এইচ চৌধুরী বলেছেন, আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতের কান্ডারি। তোমাদের মতো তরুণদের হাত ধরেই বাংলাদেশ একদিন বিশ্বমঞ্চে দাঁড়াবে। এইচএসসি জীবনের একটা গুরুত্বপূর্ণ অধ্যায়, এটাই উচ্চশিক্ষার ভিত্তি। আমাদের সুদৃঢ় আশাবাদ, তোমরা যে স্বপ্ন নিয়ে আজ এখানে এসেছো, তোমাদের ও আমাদের মিশেলে দুবছর পর নতুন এক তুমি হয়ে বের হবে।
তিনি বলেন, স্কলার্সহোম মেজরটিলা কলেজ তোমাদের স্বপ্ন সারথি হিসেবে সর্বদা পাশে থাকবে। তিনি শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।
রবিবার (৫ নভেম্বর) সকালে স্কলার্সহোম মেজরটিলা কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক এর সভাপতিত্বে ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফিমা আক্তার বিথী এবং জান্নাতুল মাওয়া নিশির যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমেদ কাদরী, দক্ষিণ সুরমা ক্যাম্পাসের অধ্যক্ষ প্রফেসর নাজমুল বারী জামালী, স্কলার্সহোম টিলাগড় ক্যাম্পাসের অধ্যক্ষ মোছাম্মদ আক্তারী বেগম, স্কলার্সহোম শিবগঞ্জ ক্যাম্পাসের অধ্যক্ষ জনাব প্রাণবন্ধু বিশ্বাস, স্কলার্সহোম পাঠানটুলা ক্যাম্পাসের উপাধ্যক্ষ আব্দুল আজিজ মিয়া, স্কলার্সহোম পাঠানটুলা ক্যাম্পাসের হেড অব দ্য স্কুল সেকশন, জেবুন্নেসা জীবন, স্কলার্সহোম মেজরটিলা কলেজের প্রাইমারি শাখার নাহিদা খান।
অনুষ্ঠানে শুরুতে সভাপতির বক্তব্যে অধ্যক্ষ ফয়জুল হক নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে কঠোর অধ্যবসায়ের মাধ্যমে স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য আহবান জানান।
প্রথম পর্বের আলোচনা অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। গান, দলীয় ও একক নৃত্য, নাটিকা উপস্থাপনের মাধ্যমে কলেজে আনন্দমুখর পরিবেশ সৃষ্টি হয়। এসময় কলেজের সকল শিক্ষকবৃন্দসহ একাদশ-দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain