শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেট জেলা ও মহানগর যুবদলের লিফলেট বিতরণ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিএনপি ঘোষিত চলমান ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে নগরীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে যুবদল। রবিবার বিকেলে ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেকের নেতৃত্বে নগরীর জিন্দাবাজার এলাকার বিভিন্ন মার্কেট ও শপিং মলে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, যুবদল নেতা কয়েস আহমদ, জামিল আহমদ, আলি আহমদ আলম, এনামুল হক চৌধুরী শামিম, প্রানেষ দে, জুয়েল আহমদ জুবেদ, আবু হানিফ, আব্দুল মালেক, এমাদ উদ্দিন চৌধুরী, ইকবাল হোসেন গেদু, রিয়াজ আহমদ, সজিবুর রহমান রুবেল, সাইদ আহমেদ দিপক, হাসান আহমদ রাসেল, রাহাত আহমদ টিপু, রানা শাহ, মিজান আহমদ ও মিনহাজ আহমেদ মিনার প্রমূখ।

লিফলেট বিতরণকালে মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক বলেন- ফ্যাসিস্ট সরকার ও তাদের আজ্ঞাবহ নির্বাচন কমিশন ভোটের নামে জাতির সাথে তামাশা শুরু করেছে। নিজ দলের প্রার্থীদের ডামি সাজিয়ে নির্বাচনকে হাস্যরসে রুপান্তরিত করেছে। দেশপ্রেমিক কোন দল যেমন প্রহসনের নির্বাচনে অংশ নেয়নি, তেমনী দেশপ্রেমিক জনতাও প্রহসনের নির্বাচনে ভোট দিতে যাবেনা। ভোটের নামে তামাশা বন্ধ করতে হবে। রাষ্ট্রের টাকা নষ্ট করে ভোটের নামে জাতির সাথে প্রতারণার জন্য সরকারের সাথে সাথে কথিত নির্বাচন কমিশনের কর্তাব্যক্তিদেরও জনতার আদালতে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain