শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের পুনর্মিলনীতে আফতর আলীর পরিবারের অনুদান ঘোষণা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: দক্ষিণ সুরমার আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুরের প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী ২০২৪ উপলক্ষে দেড় লক্ষাধিক টাকার অনুদান ঘোষণা করেছেন রুস্তমপুরের মরহুম হাজী আফতর আলীর পরিবারের সদস্যরা।
গত শুক্রবার রাতে উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এক বৈঠকের পর তাদের পরিবারের পক্ষ থেকে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাহান হোসাইন সাজুর পক্ষ থেকে ৫০ হাজার টাকা, তার স্ত্রী লন্ডনের স্কুল শিক্ষিকা রিয়াজমিন বেগম ৪০ হাজার টাকা ও ইমরান হোসাইন ২০ হাজার টাকা অনুদান ঘোষণা করেছেন।
এর আগে, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আফজল হোসাইন পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য ৫০ হাজার টাকা অনুদান ঘোষণা করেন।
এনিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য এই পরিবারের পক্ষ থেকে ১ লক্ষ ষাট হাজার টাকা অনুদান প্রদানের ঘোষণা এলো।
এদিকে, রুস্তমপুরের মরহুম হাজী আফতর আলীর পরিবারের সদস্যরা সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্য থেকে দেশে আসলে তাদের সাথে শুক্রবার রাতে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন উদযাপন কমিটির সদস্যবৃন্দ। এসময় উদযাপন কমিটির পক্ষ থেকে তাদের সম্মাননা ক্রেষ্ট উপহার দেয়া হয়।
সভায় সংক্ষিপ্ত বক্তব্যে যুক্তরাজ্য প্রবাসী শাহজাহান হোসাইন সাজু আশাবাদ ব্যক্ত করে বলেন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা দেশে-বিদেশে বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত। পুনর্মিলনী অনুষ্ঠান সফলের লক্ষ্যে সবাই এগিয়ে আসলে অনুষ্ঠানটি সুন্দর ও সফল হবে। তিনি অনুষ্ঠান সফলের লক্ষ্যে দেশ-বিদেশে অবস্থানরত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের এগিয়ে আসার আহবান জানান।
সভায় উপস্থিত ছিলেন প্রাক্তন সিনিয়র ছাত্র মোঃ জসিম উদ্দিন, মুতলিব আলী, রেজওয়ান আহমদ, শিমুল আহমদ, রিদওয়ান হোসেন, আলী আহমদ, নূরমান আহমেদ, সানোয়ার আলী, মাসুম চৌধুরী, সুহেল আহমদ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain