শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

সিলেটের কেন্দ্রগুলোতে পৌঁছেছে ব্যালট

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৪৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: কড়া নিরাপত্তাব্যবস্থায় সিলেট জেলার ৬টি আসনের ভোটকেন্দ্রগুলোতে পৌঁছেছে ব্যালট প্যাপার। রবিবার (৭ জানুয়ারি) ভোররাত ৪টায় সিলেট জেলা পরিষদ কার্যালয় ও বিভিন্ন উপজেলায় স্থাপিত সহকারী কর্মকর্তার কার্যালয় থেকে ব্যালট বিতরণ করা হয়। কেন্দ্রগুলোর সহকারী প্রিজাইডিং অফিসারের কাছে ব্যালট পেপার হস্তান্তর করা হয়।

সিলেট জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

 

এর আগে শনিবার (৬ জানুয়ারি) বিকালের মধ্যে সিলেটের সব কেন্দ্রে নির্বাচনি সরঞ্জামাদি পৌছানো হয়। দূরত্ব বিবেচনায় সিলেটের ৬টি আসনের ৭৫টি কেন্দ্রে শনিবার নির্বাচনি সরঞ্জামাদির পাশাপাশি ব্যালট প্যাপারও পাঠানো হয়েছে। কেন্দ্রগুলোতে প্রিজাইটিং অফিসার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী সংশ্লিষ্ট টিম রাতযাপন করেন।

আজ রবিবার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। এ লক্ষ্যে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও সংশ্লিষ্টরা।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শেখ রাসেল হাসান বলেন- সিলেটের ৬টি আসনে ভোটগ্রহণের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শনিবার বিকালের মধ্যে ব্যালট প্যাপার ছাড়া বাকি সব সরঞ্জাম গিয়ে প্রতিটি কেন্দে পৌঁছে যায়। আর ব্যালট পৌঁছে সকালে। তবে দূরত্ব বিবেচনায় সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সিলেটের ৬টির মধ্যে ৪টি আসনের ৭ উপজেলার ৭৫টি কেন্দ্রে শনিবার অন্যান্য সরঞ্জামের সঙ্গে ব্যালট প্যাপারও পৌঁছানো হয়।

শেখ রাসেল হাসান আরও বলেন- সিলেটে ভোটগ্রহণ নির্বিঘ্ন ও সুষ্ঠু করতে সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসার বাহিনীয় মাঠে রয়েছে। এছাড়াও মাঠে রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের অধীনস্থ স্ট্রাইকিং টিম।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain