শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

টাঙ্গাইলে পিকআপের চাপায় নিহত ২

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপের চাপায় অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।
আজ শুক্রবার সকাল সোয়া ৯টার দিকে টাঙ্গাইল- ময়মনসিংহ সড়কের কালিহাতী বাসস্ট্যান্ডের আর এস পাইলট স্কুলের সামনে এ দুর্ঘটনা হয়।

 

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর দুইজনকে গুরুতর অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতরা হলেন কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের অটোচালক রমজান আলী ও বীরবাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের মোছা. রীনা।
আর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কালিহাতী পৌরসভার চামুরিয়া গ্রামের মো. ইদ্রিস, উত্তর বঙ্গের রৌমারী গ্রামের মোছা. লতা, লালমনিরহাটের ভবেন।
স্থানীয়দের বরাতে ওসি জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হামিদপুরগামী পিকআপটি অটোকে চাপায় দেয়। ঘটনাস্থলেই দুজন নিহত হন।
তিনি আরও জানান, পিকআপ রেখে চালক তখনই পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain