শিরোনাম :
এমসি’র ছাত্রাবাসে ছাত্রলীগের গণধর্ষণের ৪ বছর, থমকে আছে বিচারকাজ মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট সিলেটে পুলিশের দেওয়া সময় শেষ হচ্ছে আজ, কাল থেকে ক ঠো র অভিযান যে কারণে ভারতে ইলিশ যাচ্ছে, জানালেন উপদেষ্টা ফরিদা আখতার জেলা যুবদলের নেতৃবৃন্দের প্রতি আব্দুল্লাহ আল মামুনের কৃতজ্ঞতা প্রকাশ, বিভিন্ন মহলের শুভেচ্ছা নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা গহরপুর ব্লাড ফাইটার্স এর প্রবাসী সদস্যদের সম্মাননা স্মারক প্রদান সিলেটে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের হযরত বিলাল (রাঃ) জামে মসজিদ উদ্বোধন শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ

জগন্নাথপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ‘ধর্ষণ’

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১১২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগ শুক্রবার (১ এপ্রিল) ধর্ষিতার পিতা বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় সায়েক মিয়া (৩২) নামে এক সিএনজি অটোরিকশাচালককে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, স্হানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী (১১) শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ির পাশে একটি মাছের খামারে কাজে থাকা পিতার খুঁজে যান। সেখানে সিএনজি অটোরিকশা ধোয়ার কাজে থাকা উপজেলার বড়ফেচি গ্রামের ইন্তাজ মিয়ার ছেলে সায়েক মিয়া তাকে জোরপূর্বক ফার্মের একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় জগন্নাথপুর থানায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেছে। পরে ওই স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) সুশংকর পাল -কে জানান, অভিযুক্ত অটোরিকশা ড্রাইভারকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain