শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

পুলিশের অনুষ্ঠানে দগ্ধ রনিকে দেখে যা বললেন আইজিপি

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশের কনস্টেবল জিল্লুর রহমানকে দেখতে হাসপাতে যান আইজিপি ড. বেনজীর আহমেদ।

আজ সোমবার রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তাদের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং শারীরিক অবস্থার খবর নেন আইজিপি।

এ সময় উপস্থিত সাংবাদিকদের আইজিপি বলেন, ‘এটি একটি নিছক দুর্ঘটনা। আমরা এ দুর্ঘটনার পরপরই অতিদ্রুত তাদের চিকিৎসার ব্যবস্থা করেছি। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।’

 

তিনি বলেন, ‘দুর্ঘটনা দুর্ঘটনাই। এটি কখনো ঘোষণা দিয়ে আসে না। রনির সঙ্গে কথা বলে তার কাছ থেকেও শুনতে পেরেছি, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়ে। দুর্ঘটনার পাঁচ মিনিট আগে আমাদের সামনে ছিল বেলুনগুলো। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, জ্যেষ্ঠ সচিব ও আমিও ছিলাম। সেখানেও এটি ঘটতে পারত। তবে এসব দুর্ঘটনা এড়াতে অবশ্যই আমাদের সতর্ক থাকতে হবে।’

 

বেনজীর আহমেদ বলেন, ‘আমরা নিরবচ্ছিন্নভাবে তাদের খোঁজ-খবর রাখছি। হাসপাতালের চিকিৎসকরা সর্বোচ্চ ক্ষমতা দিয়ে তাদেরকে চিকিৎসা দিচ্ছেন।’ তিনি হাসপাতালের চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। আবু হেনা রনি ও জিল্লুর রহমান দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন আইজিপি।

আবু হেনা রনি

এ সময় আরও উপস্থিত ছিলেন ডা. সামন্ত লাল সেন, সংশ্লিষ্ট চিকিৎসক, ডিআইজি (অপারেশনস) মো. হায়দার আলী খান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কমিশনার মোল্যা নজরুল ইসলাম, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (রমনা বিভাগ) মো. শহিদুল্লাহ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল জিল্লুর রহমান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain