শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

গোয়াইনঘাটে ৭ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক শরীফ শাস্তি দাবিতে মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২০০ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট সংবাদদাতা :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়নের খাস বারহাল গ্রামের আবুল কালামের সাত বছরের মেয়েকে জোড় পূর্ব ভাবে ধর্ষণ করে হাজেরাই গ্রামের তজমুল আলীর ছেলে শরীফ আহমদ (১৯)। স্থানীয় এলাকাবাসী সুত্রে জানাযায়, গতকাল সোমবার সকাল ৭টায় বারহাল বাজারে চানাচুর কিনতে যায় মেয়েটি। তখন বাজারের সব দোকানপাট বন্ধ থাকায় ধর্ষক শরীফ আহমদ মেয়েটিকে জোড় পূর্বক তার দোকানে নিয়ে মেয়েটির উপর পৈচাশিক নির্যাতন চালায়।

মেয়েটি রক্তাক্ত অবস্থায় কেঁদে কেঁদে ফেরার পথে স্থানীয় লোকজন দেখতে পায়। পরে মেয়েটির অবস্থা খারাপ হওয়ায় স্থানীয়রা মেয়েটির পরিবারকে খবর দিলে স্থানীয়দের পরামর্শে মেয়েটিকে সিলেট ওসমানী মেডিকেল হসপিটালে নিয়ে ইমারজেন্সি ওয়ার্ডে ভর্তি করা হয় । বর্তমান শিশু মেয়েটির চিকিৎসা চলছে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে। এই ঘটনায় মেযের মা হাজেরা বেগম বাদী হয়ে সোমবার সকাল ১১টায় ধর্ষক শরীফ আহমদকে প্রধান আসামী করে গোয়াইনঘাট থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)পরিমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বারহাল বাজার এলাকায় একটি শিশু মেয়ের ধর্ষণ হয়েছে শুনে তাৎক্ষণিক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। ধর্ষিতা শিশু মেয়েটির মা বাদী হয়ে গত সোমবার সকালে মামলা করেন, এবং গতকাল মধ্যরাতে ধর্ষক শরীফ আহমদকে থানা পুলিশ অভিযান চালিয়ে আটক করতে সক্ষম হয়। পরে থানা পুলিশ ধর্ষক শরীফ আহমদকে কোর্টে প্রেরণ করেন। শিশু মেয়ে ধর্ষণের বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গতকাল মঙ্গলবার বারহাল বাজারে স্থানীয় এলাকাবাসী ধর্ষক শরীফের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করে মানববন্ধন করেছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain