শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

শান্তিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদানে-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১২৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সরকারের উদ্দেশ্য ভালো। সরকার জনগণের ভালো চায়। মানুষের উন্নয়নের জন্য যা প্রয়োজন সব করছি আমরা। তবে দেশের সর্বত্র গ্রাউন্ডে অপচয় হচ্ছে এটা অস্বীকার করার কিছু নেই। সুদের ঋণ বাড়তেই আছে। আমাদের সাবধান হতে হবে, ঋণের ক্ষেত্রে অপচয়ের ক্ষেত্রেও।
মন্ত্রী আরও বলেন, আওয়ামীলীগ জনগণের সরকার। উন্নয়নের সরকার। আওয়ামীলীগ অযথা কথাবার্তা বলে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার মানুষের উন্নয়নে ব্যাপক কাজ করছে। দেশের সর্বত্রই উন্নয়নের যে জোয়ার উঠেছে তা টিকিয়ে রাখতে হবে। আমি বিশ্বাস করি দেশের মানুষের উন্নয়নের সরকারের সাথে ছিল, আছে আগামীতেও থাকবে।
৬ নভেম্বর রবিবার নরওয়েজিয়ান মিনিস্ট্রি অফ ফরেন এ্যাফেয়ার্স এর আর্থিক সহযোগিতায় উত্তরণ ও এনআরসি’র উদ্যোগে সুনামগঞ্জ জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জন্য জরুরি মানবিক সহায়তা প্রকল্পের আওতায় শান্তিগঞ্জ উপজেলায় পুর্ববীরগাঁও এবং পশ্চিম বীরগাঁও ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের আশ্রয় পুর্নবাসনে জন্য মোবাইল ব্যাংকিং (নগদ) এর মাধ্যমে ১০,০০০ টাকার মধ্যে ৫ হাজার টাকা করে নগদ অর্থ টাকা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে শান্তিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মোঃ নুর হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার উজ জামান, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরী, পূর্ববীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল, সচিব মোঃ সুহাগ আহমেদ মিজানুর, মহিলা সদস্য মোছাঃ জাহানারা বেগম, মোছাঃ সুফিয়া বেগম, মোছাঃ লুতফা বেগম, মেম্বার সদস্য জুবায়েল আহমদ, বাচিত মিয়া, সাইমুদ্দিন আহমেদ, পাশা আহমেদ, মাসুম আহমেদ, রুজেল আহমেদ, রুকন আহমেদ, মনির আহমেদ, দিদার আহমেদ।
এছাড়াও উত্তরণের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রকল্প সমন্বয়কারী মোঃ নিজামুল ইসলাম, প্রজেক্ট ম্যানেজার রাবেয়া খাতুন ও পার্থ কুমার দে এবং ফিল্ড ফ্যাসিলিটেটর ম্যানেজার উন্নতি রানী ও ফয়সল আহমেদ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain