শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

সিলেটের জৈন্তাপুরে র‍্যাবের উপর চোরাকারবারীদের হামলা, আহত ৩

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে ভারতীয় অবৈধ পন্য উদ্ধারে গিয়ে হামলার শিকার হয়েছে র‍্যাব। চোরাকারবারীদের হামলায় ৩ র‍্যাব সদস্য গুরত্বর আহত হয়েছেন। গত (৯ নভেম্বর) রাত ৮টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

এতে র‍্যাবের ৩ সদস্য আহত হয়েছেন। আহত র‍্যাব সদস্যরা হলেন সৈনিক জাহাঙ্গীর আলম ও সৈনিক মেহেদী হাসান। অপর আহতের নাম জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয়দের সহায়তায় আহত র‍্যাব সদস্যদের উদ্বার করে স্থানীয় একটি ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। পরবর্তীতে র‍্যাবের অন্য সদস্যরা এসে তাদের কে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যান। সাদা পোশাকে অভিযানে থাকায় প্রথমে তাদের পরিচয় জানা সম্ভব হয় নি।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, র‍্যাব গোপন সূত্রে খবর পেয়ে ভারতীয় চা-পাতা ও মদের একটি বড় চোরাচালান চক্রের গাড়ি আটক করতে হরিপুর বাজারে অভিযান পরিচালনা করে। এসময় স্থানীয় কিছু চোরাকারবারী তাদের উপর হামলা চালায়।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। পরবর্তী সময়ে র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে আসলে ব্যবসায়ীগণ দোকান পাট বন্ধ করে ভয়ে নিরাপদে চলে যায়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ প্রেরণ করা হয়। ৩ জন র‍্যাব সদস্য আহত হওয়ার খবর পেয়েছি। বর্তমানে বাজারের পরিস্থিতি শান্ত রয়েছে।

স্থানীয় ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ বলেন, ব্যবসায়ী কমিটির সহায়তায় আহত র‍্যাব সদস্যদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদানের ব্যবস্থা করি। তিনি বলেন, এই ঘটনার সাথে জড়িতদের পুলিশের সহায়তায় চিহৃিত করার চেষ্টা করা হচ্ছে।

এদিকে ঘটনার খবর পেয়ে বুধবার রাত ১১টার দিকে র‍্যাব- ৯’র একটি উচ্চ পর্যায়ের টিম হরিপুর বাজার পরির্দশন করেন এবং ঘটনার বিষয়ে স্থানীয় বাজার কমিটির ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে কথা বলেন।

ঘটনাস্থলে পরিদর্শনে থাকা র‍্যাবের এক কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনাস্থলে রয়েছি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain