শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

ফরিদপুরে বিএনপির গণসমাবেশে মানুষের ঢল

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ফরিদপুরে বিএনপির গণসমাবেশ শুরু হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় শহর থেকে ৬ কিলোমিটার দূরে কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ গণসমাবেশ শুরু হয়। বাস ধর্মঘট ও নানা বাধা পেরিয়ে এই গণসমাবেশে মানুষের ঢল নেমেছে।

সমাবেশে বিভিন্ন জেলা থেকে আসা নেতৃবৃন্দ বক্তব্য রাখছেন। এর আগে সকাল থেকেই বিভিন্ন জেলা ও উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে হাজির হন নেতাকর্মীরা।

 

সরেজমিনে দেখা গেছে, আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে সমাবেশস্থল ছাড়িয়ে আরও কিলোমিটার সড়ক জুড়ে ছড়িয়ে পড়েছে। ফরিদপুর শহরের প্রবেশদ্বার রাজবাড়ী রাস্তার মোড় থেকে সমাবেশস্থল পর্যন্ত মানুষের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে।

 

দেখা গেছে, হাজার হাজার নেতাকর্মী পরিবহন ধর্মঘট উপেক্ষা করে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। মিছিলে-মিছিলে স্লোগানে-স্লোগানে মুখর সমাবেশের মাঠ। মিছিল নিয়ে আশপাশের জেলার নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছেন।

 

সমাবেশস্থলে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা অবস্থান করছেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব।

বিভাগীয় এই গণসমাবেশের একদিন আগে থেকে ফরিদপুরে শুরু হয়েছে বাস ও মিনিবাস ধর্মঘট। এতে ফরিদপুরের সঙ্গে সারা দেশের পরিবহন যোগাযোগ বন্ধ রয়েছে। বাস চলাচল বন্ধ থাকায় নেতাকর্মীরা পায়ে হেঁটে, নসিমন, ইজিবাইককে সমাবেশস্থলে পৌঁছেছেন।

সমাবেশের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফরিদপুর ওলামা দলের আহ্বায়ক হাফেজ মওলানা কবির হোসেন। এর পর গীতা পাঠ করেন অ্যাডভোকেট আশুতোষ ঠিকাদার। এতে সভাপতিত্ব করছেন ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain