শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

সাংবাদিক করিম মিয়ার বাবা শাহাব উদ্দিন আর নেই

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  দৈনিক শ্যামল সিলেট, সিলেট প্রেসক্লাবের সদস্য ও অনলাইন নিউজ পোর্টাল নিউজ ক্লিকবিডি.কম এর স্টাফ রিপোর্টার করিম মিয়ার পিতা শাহাব উদ্দিন আর নেই।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকাল ৫টায় নর্থইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি……. রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি একমাত্র পুত্র সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযা আগামিকাল বাদ জুমা দক্ষিণ সুরমার বরইকান্দি উইনিয়নের কাজিরখলা জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain