শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

পত্রিকায় চাক‌রির বিজ্ঞ‌প্তি‌ দিয়ে প্রতারণা, গ্রেপ্তার ৩

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: পত্রিকায় ভুঁইফোড় কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে চাকরি দেয়ার নামে অর্থ আত্মসাৎ ও প্রতারক চক্রের মূলহোতাসহ ৩ জন‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লি‌শের অপরাধ তদন্ত বিভাগ (‌সিআই‌ডি)। গ্রেপ্তারকৃতরা হ‌লেন—মূলহোতা মজিবুর রহমান (৪২), তার সহযোগী লাবনী আক্তার (২৩) ও জান্নাতুল ফেরদৌস ময়না (২০)।

মঙ্গলবার রা‌তে রাজধানীর দ‌ক্ষিণখানের আশ‌কোনা এলাকা থে‌কে তা‌দের গ্রেপ্তার ক‌রে সিআই‌ডির সাইবার পুলিশ সেন্টার (সিপিসি)। গ্রেপ্তাকৃত‌দের কাছ থে‌কে ১৪টি মোবাইল ফোন, ৬০ বিভিন্ন কোম্পনির সিম কার্ড, চাকরিপ্রার্থীদের কাছ থেকে পাওয়া ৪০টি জাতীয় পরিচয়পত্র, ১৪৮টি বায়োডাটা ও ৩০-এর অধিক ভূইফোড় কোম্পনি/এনজিওর নামে করা নিয়োগপত্র ও রাবার স্ট্যাম্প সিল জব্দ করা হয়েছে।

বুধবার ম‌া‌লিবা‌গে সিআই‌ডি কার্যাল‌য়ে আ‌য়ো‌জিত সংবাদ স‌ম্মেল‌নে সি‌পি‌সির বি‌শেষ পু‌লিশ সুপার রেজাউল মাসুদ ব‌লেন, গ্রেপ্তার চক্রটি রাজধানীর উত্তরায় নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নামে একটি অফিস খুলে চাকরি দেয়ার নামে প্রতারণা করছিল। বিভিন্ন জেলার শিক্ষিত ও বেকার যুবকদের চাকরি দেয়ার প্রলোভন দিয়ে ও চাকরির জামানত বাবদ একটা অঙ্কের টাকা রেখে আবার কখনো প্রশিক্ষণ, ল্যাপটপ কিংবা মোটরসাইকেল দেয়ার নাম করে অগ্রিম বাবদ নিয়ে বিপুল পরিমাণ চাকরীপ্রার্থীর কাছ থেকে অর্থ হাতিয়ে নি‌চ্ছিল প্রতারকরা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain