শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

ঢাকা-সিলেট রুটে নন-স্টপ ট্রেন চালুর দাবী এমপি মিলাদ গাজীর

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১২১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ঢাকা-সিলেট রেললাইনে নন-স্টপ ট্রেন চালু করার দাবী জানিয়েছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও রেল মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

রোববার দুপুরে রেল ভবনে রেল মন্ত্রনালয়ের সচিব ড. হুমায়ুন কবীরের হাতে আনুষ্ঠানিক ভাবে ডিও লেটার তোলেন দেন গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

ডিও লেটার এ উল্লেখ করা হয়, ব্রিটিশ আমল থেকে সিলেটের মানুষ রেল ভ্রমণের প্রতি আকৃষ্ট। প্রতিদিন ঢাকা-সিলেট রুটে হাজার হাজার মানুষ রেলে যাতায়াত করেন। কিন্তু চাহিদার তুলনায় এই রুটে ট্রেনের সংখ্যা একেবারেই কম। যাত্রীরা প্রয়োজন মতো টিকেট পায় না। তাছাড়া যে কয়টি আন্তনগর ট্রেন চলাচল করে সেগুলোর প্রচুর স্টপিজ থাকায় অনেক যাত্রীদের সময়ক্ষেপণ করতে হয়। যাত্রীদের চাহিদা বিবেচনা করে উক্ত রুটে একটি দ্রুতগ্রামী নন-স্টপ ট্রেন চালু করা হলে বৃহত্তর সিলেটের জনগণ বিশেষভাবে উপকৃত হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain