শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

সিলেট-ঢাকা মহাসড়কে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ২

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট-ঢাকা মহাসড়কের সিলেট অঞ্চলে ফের ঘটেছে ভয়াবহ দুর্ঘটনা। বাসচাপায় সিএনজি অটোরিকশার দুজন নিহত ও আহত হয়েছেন ৩ জন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের রেনু মিয়ার ছেলে নয়ন মিয়া (৪০) ও পিয়াইম গ্রামের মারাজ মিয়ার ছেলে ফটিক মিয়া (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী হানিফ পরিবহনের একটি বাস বিকাল সাড়ে ৪টার দিকে বেজুড়া নামক স্থানে আসলে বাসটি একটি অটোরিকশাকে চাপা দিলে অটোরিকশার এই দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় অটোরিকশার আহত ৩ যাত্রীকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়ছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain