শিরোনাম :
বড়লেখা উপজেলা নির্বাচন বর্তমান মাঠ জরিপে এগিয়ে সোয়েব আহমেদ সিলেটে শিলাবৃষ্টি ও ঝড়ে ৯০ ভাগ টিনের ঘর ক্ষতিগ্রস্ত ক্ষতিগ্রস্তদের মাঝে গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগান ইউএসএ এর ডেউটিন বিতরণ আগামী ৮ এপ্রিলের দিন হবে রাতের মতো! সতর্কতা জারি জাতীয় গণমাধ্যম কমিশনের উদ্যোগে এতিমদের মধ্যে ঈদের পোশাক বিতরণ বালাগঞ্জ ও ওসমানীনগরের ৪৯০টি পরিবারের এস ও এস শিশু পল্লী সিলেটের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ সিলেটে শিলাবৃষ্টির সাথে বাড়বে তাপমাত্রা ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ গরীব অসহায় মানুষের পাশে থেকেতাদের সেবা করাই প্রকৃত ধর্ম-মোঃ মখলিছুর রহমান কামরান সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

সিলেটে শীতার্ত মানুষের মাঝে শিল্পপতি আব্দুল মোতালিব চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: যুক্তরাজ্যের স্কটল্যান্ড প্রবাসী ও শিল্পপতি আব্দুল মোতালিব চৌধুরীর উদ্যোগে সিলেটে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে তাঁর নিজ বাসভবন শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সিলেটের কোষাধ্যক্ষ ছামির মাহমুদ ও স্কটল্যান্ড প্রবাসী আব্দুল মোতালিব চৌধুরী। পরে তিনি রাতে সিলেট নগরের বিভিন্ন এলাকা ঘুরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।
এসময় বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ মঞ্চের মহাসচিব সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সিলেটস্থ জগন্নাথপুর উপজেলা সমিতির কোষাধ্যক্ষ মো. কোহিনূর রহমান, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক কোষাধ্যক্ষ এবং লেক সিটি ওয়েল ফেয়ার সোসাইটি আখালিয়া সিলেটের সাধারণ সম্পাদক মো. আব্দুল জব্বার শাহী, জগদীশপুর ঐক্য কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য মো. নাজমুস সাকিব প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain