শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিসিকের সাধারণ সভা বিভিন্ন কর্মসূচি গৃহীত

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচিত পরিষদের দ্বিতীয় সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) দুপুর ১ টায় সিসিকের সভাকক্ষে সভা অনুষ্ঠিত হয়। মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও নির্বাহী কর্মকর্তা ইফতেখার আহমেদ চৌধুরীর পরিচালনায় সভায় আসন্ন রমজান মাসে নগরীর বাজারগুলোতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, হকার পুনর্বাসন, জলাবদ্ধতা রোধে করণীয়, যানজট নিরসন, অবৈধ স্থাপনায় অভিযান চালানোসহ নাগরিকদের প্রধান প্রধান সমস্যা সমাধানে বিভিন্ন কর্মসূচি গৃহীত হয়।

সভাপতির বক্তব্যে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আসন্ন রমজান মাসে বাজাগুলোতে দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি কিভাবে রোধ করা যায় সেলক্ষ্যে কঠোর মনিটরিং করা হবে। রমজান এলে কারণ ছাড়াই এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা প্রয়োজনীয় দ্রব্যমূল্য বাড়িয়ে দেন এটি অত্যন্ত ঘৃণিত কাজ। নগরবাসীকে সর্বচ্চো সেবা প্রদান করার লক্ষ্যে পুরো রমজান মাসে বাজার পর্যবেক্ষণ করা হবে।

তিনি আর বলেন, পুনর্বাসনের লক্ষ্যে ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের জন্য বরাদ্ধ মাঠের কাজ প্রায় শেষ পর্যায়। কিছুদিনের মধ্যে নগরীর আনাচে-কানাচে ছড়িয়ে থাকা ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের একত্রিত করে নগরীকে যানজট ও ফুটপাত মক্ত করা হবে। যত কঠিনই হোক এ কার্যক্রম বাস্তবায়ন করা হবে।

সভায় সিলেট সিটি কর্পোরেশনের সকল সাধারণ কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর, প্রধান নির্বাহী প্রকৌশলী ও বিভিন্ন শাখার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain