শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

আঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্হার উদ্যোগে রমজান ফুডপ্যাক বিতরণ

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: প্রবাসীদের অর্থায়নে সিলেটের বিয়ানীবাজার উপজেলার সমাজসেবামূলক সংগঠনআঙ্গুরা মোহাম্মদপুর উন্নয়ন সংস্হার উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে গরীব দু:খী অসহায় মানুষের মাঝে নিত্যপন্য খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

গতকাল মোট ১৮৫ টি পরিবারের মধ্যে উক্ত খাদ্য সামগ্রী বিতরন করেন স্থানীয় মানুষজন।

অনাড়ম্বর এ অনুষ্ঠানে মো. লেইচ উদ্দিনর সভাপতিত্ব ও কফিল উদ্দিন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিশিষ্ট সমাজ সেবক হানিফুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাইচ উদ্দিন, মাখন মিয়া,কালাম উদ্দিন, শাহিন আহমদ, হাফিজ আবদুল ফাওাহ, লিকচন আহমদ, অহিদ উদদীন, মো. মাহতাব উদ্দিন পিন্টু আহমদ ইকবল আহমদ সহ অনেকে ।

এসময় সম্মানিত অতিথিরা বলেন, সমাজে মানবতার ঐক্য ও ভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় মাহে রমজানের রোজার যথেষ্ট গুরুত্ব ও তাৎপর্য রয়েছে। প্রত্যেক মানুষের যে সম-অধিকার রয়েছে, প্রকৃত রোজাদার ব্যক্তি তা উপলব্ধি করতে পারেন এবং সমাজের গরিব মানুষের প্রতি খুবই সদয় ব্যবহার করেন।

রমজান মাসে যারা এই দান সদকা করেছেন কেয়ামতের দিন তারা এই প্রতিদান পাবেন।

বক্তারা বলেন,যারা বিত্তবান আছেন আল্লাহর দিকে থাকিয়ে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain