শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

ফটো সাংবাদিক মামুন হোসেনের উপর হামলা: বিপিজেএ’র নিন্দা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান মিডিয়া ::  দৈনিক খোলা কাগজ সিলেট অফিসের আলোকচিত্রী ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সদস্য মামুন হোসেনের উপর সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা কর্তৃক হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম বলেন, মামুন হোসেন সিলেটের একজন কর্ম দক্ষ মেধাবী পরিশ্রমী ফটো সাংবাদিক। তিনি পেশাগত দায়িত্ব অত্যন্ত গুরুতের সাথে সবসময় পালন করে থাকেন। তার মত একজন পরিচ্ছন্ন মেধাবী ফটো সাংবাদিকের উপর হামলা অত্যন্ত ন্যাক্কার জনক। হামলার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে হামলাকারী সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানাচ্ছি।

উল্লেখ : মঙ্গলবার (১২ মার্চ) বিকাল সাড়ে ৫টায় নগরীর মদিনা মার্কেট এলাকায় দলবল নিয়ে রেজা সাংবাদিক মামুন হোসেনের উপর হামলা চালায়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain