শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

ঈদ মানে খুশিঃ সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন মোঃ ময়নুল ইসলাম

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ-দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছ, নবীগঞ্জ উপজেলা সহ ১০নং দেবপাড়া ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এবং আওয়ামী লীগ নেতা মোঃ ময়নুল ইসলাম । এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,ঈদুল ফিতরের আগে রয়েছে যেমন এক মাস সিয়াম সাধনার বিধান তেমনি ঈদুল আযহায় রয়েছে কোরবানির বিধান। এ কোরবানি শুরু পশু কোরবানির মধ্যে সীমাবদ্ধ নয় বরং আল্লাহর সন্তুষ্টির জন্য সকল প্রকার আত্মত্যাগ করার অর্থই হলো প্রকৃত কোরবানী।

পাশাপাশি ঈদুল আযহার এই দিন আমরা আমাদের চারপাশের সকলের খোঁজ খবর নেবো এবং অসহায় ও দুস্থদের আশে দাঁড়াবো।ঈদের খুশিকে সবাই সমানভাবে ভাগ করে নেবো। তিনি আরো বলেন ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে ,সারা বিশ্বে এবং সবার মাঝে গড়ে উঠুক সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। তিনি নবীগঞ্জ উপজেলা সহ ১০নং দেবপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণকে ও প্রবাসসহ সারা দেশবাসীকে জানিয়ে বলেন অগ্রিম ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain