শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে পানিবন্দি মানুষের মাঝে মেম্বার মুহিবুর রহমানের খাবার বিতরণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলায় আকস্মিক বন্যায় ৮নং কান্দিগাও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় পানিবন্দি মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন, ৫নং ওয়ার্ডের মেম্বার মুহিবুর রহমানর। শুক্রবার (২১ জুন) বাদ জুম্মার পর ৫নং ওয়ার্ডের নিজ এলকায় বন্যায় পানিবন্দি মানুষের খুজ খবর নিয়ে নিজস্ব তহবিল থেকে রান্না করা খাবার বিতরণ করেন তিনি। খাবার বিতরণ কালে মেম্বার মুহিবুর রহমান বলেন, দূর্যোগময় মুহুর্তে মানুষের পাশে থেকে মানবতার কল্যাণে কাজ করাই এবাদ মনে করি। তাই ধারাবাহিকতায় চলমান প্রকৃতিক দূর্যোগ মানবতার কল্যাণে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমি সমাজের সকল বিত্তবান লোকদেরকে পানিবন্দি মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানাই।

খাবার বিতরণ কালে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা, আব্দুল হান্নান, বিশিষ্ট মুরব্বী মো: ছুনু মিয়া আং রাজ্জাক, সিরাজ উদ্দিন,ফয়জুল ইসলাম,যুব নেতা,ছমক আলী, রহমত আল, সুহেল মিয়া, ছমক আলি, জাহিদ আহমদসহ এলাকার যুবক ও মুরব্বীগণ।

এলাকাবাসী জানান, পাহাড়ী ঢল ও অতিবৃষ্টির কারণে নদীর পানি বাড়ার সাথে সাথে বন্যা দেখা দেয়। এতে ক্ষতিগ্রস্ত হয়ে হাজার-হাজার পরিবার পানিবন্দি হয়ে পড়েন। এর মধ্যে ৮নং কান্দিগাও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে শতশত মানুষ ঘরবাড়ি পানিবন্দি মানুষ খাদ্য সংকটে পড়েছেন। এই সময় ৫ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মুহিবুর রহমানর আমাদের পাশে দাঁড়িয়েছেন। তাই এলাকাসীর পক্ষ থেকে উনাকে ধন্যবাদ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain