শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেট সদর ট্রাস্ট ইউকের উদ্যোগে ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, “আমলাদের গাফিলতির জন্য সিলেট কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। গত ১০বছরেও ৬লেনের রাস্তার কাজ সম্পন্ন হয়নি। সিলেট ওসমানী বিমানবন্দরে রানওয়ে সম্প্রসারন, রেল যোগাযোগ ব্যবস্থা, নদী খনন, শহর রক্ষা বাঁধ নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম সম্পন্ন হয়নি। সিলেটের যোগ্য লোক প্রসাশনে নেই, যার কারনে আমাদের সিলেটে ফাইলবন্দী থেকে যায়, বেশিরভাগ সময়ে আলোর মুখ দেখেনা। কোনো কোনো সময় মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নির্দেশ দেওয়ার পরেও কাজ হয়নি। সিলেটের উন্নয়নে দল, মত নির্বিশেষে আমরা এক ও অভীন্ন। আমাদের রাজনৈতিক নেতৃত্বের দূর্বলতা রয়েছে যার কারনে সারা দেশের মধ্যে সিলেট উন্নয়নে পিছিয়ে পড়ছে। সিলেট সদর ট্রাস্ট কে ধন্যবাদ জানাচ্ছি কারন তারা প্রবাসে থেকেও সবসময় দূর্যোগে দুঃসময়ে সিলেটবাসীর পাশে এসে দাড়ান। আগামীতে শিক্ষার উন্নয়নসহ সার্বিক উন্নয়নে তাঁরা ব্যাপক ভূমিকা রাখবেন।”
তিনি সোমবার (২৪ জুন) নগরীর ৪০নং ওয়ার্ডে সিলেট সদর ট্রাস্টের ইউকে এর উদ্যোগে পানিবন্দী ৩০০টি পরিবারের মাঝে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।
সিলেট সদর ট্রাস্ট ইউকে এর সাধারণ সম্পাদক বিশিষ্ট কমিউনিটি নেতা নাজমুল ইসলাম এর সভাপতিত্বে ও বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক মোঃ আব্দুল হাছিব এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, যুক্তরাজ্য প্রবাসি আমিনা বেগম, পালপুর জামে মসজিদের সভাপতি মঈন উদ্দিন আহমদ সোলেমান, পালপুর মনসুরিয়া জামে মসজিদের সাধারণ সম্পাদক শামিম চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী নাজির আহমদ রওশন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন শরীফ থেকে তেলাওয়াত করেন ক্বারী আব্দুল কাইয়ুম।
এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি কবির আহমদ জাহাঙ্গীর, সাজ্জাদ মিয়া, কাবুল আহমদ, আতা মিযা, রকিব মিয়া, সিরাজ মিয়া, ছুনু মিয়া, নবাব মিয়া, মিছবাহ আহমদ, ফয়সল আহমদ, পালপুর সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন পালপুর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল কাদির।
উল্লেখ্য, সিলেট সদর ট্রাস্টের পক্ষ থেকে বিগত ২০২২ এর বন্য্যায় প্রচুর খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এবারের ২০২৪ সালের বন্যায়ও ৩০০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain