শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে সমমনা ইসলামী দলসমূহের মতবিনিময় সভা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ছাত্র-জনতার গণ-আন্দোলনে স্বৈরাচারী হাসিনা সরকারের পতন পরবর্তী দেশের চলমান পরিস্থিতি নিয়ে সিলেটের সমমনা ইসলামী দলসমূহের এক মতবিনিময় সভায় বক্তারা বলেন, ছাত্র জনতার আপোষহীন সংগ্রাম আর হাজারো শহীদের রক্তের বিনিময়ে দেশ আজ ফ্যাসিবাদমুক্ত হয়েছে। এই জন্য আমরা মহান আল্লাহর শোকরিয়া আদায় করছি এবং সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করছি। স্বৈরাচারি খুনী হাসিনার কবল থেকে বাংলাদেশের মানুষ মুক্তি পেয়েছে। এ অভ্যুত্থান দেশের হাজারো শহীদ আর লাখো ছাত্র-জনতার ত্যাগের ফসল।
এই বিজয়কে কলংকিত করে এমন কোন অপকর্ম, অন্যায় ও সন্ত্রাসী কর্মকাণ্ড শক্তভাবে প্রতিরোধ করতে হবে। দেশবাসী দুর্নীতি ও ফ্যাসিবাদমুক্ত নতুন বাংলাদেশ দেখতে চায়। দীর্ঘ ১৫ বছরের যাবতীয় জঞ্জাল দূরীভূত করে একটি অবাধ সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠিত করাই হবে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান কাজ। অতীতের স্বৈরাচারী সরকারের পতন থেকে এ দেশের রাজনৈতিক নেতৃত্বকে শিক্ষা গ্রহণ করে দুর্নীতি ও ফ্যাসিবাদমুক্ত রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

সমমনা ইসলামী দলসমুহ সিলেটের উদ্যোগে আজ ১০ আগস্ট শনিবার, সন্ধ্যা ৭.৩০ টায় নগরীর পূর্ব জিন্দাবজারস্থ একটি কনফারেন্স হলে অনুষ্ঠিত মতবিবিনিময় সভায় নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন। খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসানের সভাপতিত্বে ও সিলেট জেলা সাধারন সম্পাদক মাওলানা দিলওয়ার হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলা উত্তর সভাপতি শায়খুল হাদীস মাওলানা আতাউর রাহমান কোম্পানীগঞ্জী, খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি মাওলানা নেহাল আহমদ, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা গাজী রহমতুল্লাহ, খেলাফত মজলিস সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমান, মাওলানা ক্বারী সিরাজুল ইসলাম, আব্দুল হান্নান তাপাদার, মাওলানা ইমদাদুল হক নোমানী, জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট দক্ষিণ শাখার সহ-সভাপতি মাওলানা আসরারুল হক, জেলা উত্তর সহ-সভাপতি মাওলানা আব্দুল হাই, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, মহানগর সাধারণ সম্পাদক মাওলানা ইমরান আলম, জেলা সাধারণ সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগর সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম, জেলা উত্তর সাধারণ সম্পাদক মুফতী ইবাদুর রহমান, জেলা দক্ষিণ সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ চৌধুরী, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সাধারণ সম্পাদক ডাক্তার মাওলানা মোস্তফা আহমদ আজাদ, আব্দুল গাফফার, জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা উত্তর সহ সাধারণ সম্পাদক মাওলানা নাজিম উদ্দীন, খেলাফত মজলিস সিলেট জেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা ওলিউর রহমান, মহানগর সহ সাধারণ সম্পাদক মাওলানা জুনায়েদ আহমদ, সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা হাফিজ শিব্বির আহমদ, মহানগর সাংগঠনিক সম্পাদক আব্দুশ শহীদ, জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা আক্তারুজ্জামান তালুকদার, জেলা উত্তর সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী আমিন উদ্দীন, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক মুফতী সৈয়দ নাছির উদ্দীন, ইসলামী যুব মজলিস সিলেট মহানগর সভাপতি হাফেজ মাওলানা জাকারিয়া আল হাসান প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain