শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

আল্লামা সাঈদী স্মরণে সিলেট মহানগর শ্রমিক কল্যাণ ট্রেড ইউনিয়ন থানার দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু বলেছেন, আল্লামা সাঈদী (র.) দীর্ঘ ৫০ বছরেরও বেশী সময় দেশের বাইরে সারা বিশে^ কুরআনের তাফসীর করে গেছেন। তার তাফসীর শুনে অনেক মানুষ হেদায়াতের পথে, দ্বীনের পথে ফিরে এসেছে। কুরআনের কারণেই তিনি দল-মত নির্বিশেষে সকলের প্রিয় পাত্র ছিলেন। তিনি কুরআনকে মহান সংসদে নিয়ে গিয়েছিলেন। ইসলাম বিদ্বেষী স্বৈরাচারী সরকার প্রথমে আল্লামা সাঈদীর মত বিশ^নন্দিত আলেমকে বিচারের নামে প্রহসন চালিয়ে ফরমায়েসী সাজা দেয় এরপর বিনা চিকিৎসায় হত্যা করে। কিন্তু আল্লামা সাঈদীর নাম তৌহিদী জনতার হৃদয় থেকে মুছে ফেলতে পারেনি। আল্লামা সাঈদীর স্বপ্নের ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে সবাইকে কাজ করে যেতে হবে।

তিনি বৃহস্পতিবার রাতে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরের ট্রেড ইউনিয়ন থানা-২ এর উদ্যোগে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী (র.) এর ১ম শাহাদাতবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ট্রেড ইউনিয়ন থানা-২ এর সভাপতি মোঃ দিলশাদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল আহমদ হাওলাদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর সহ সভাপতি আব্দুল্লাহ আল ফারুক ও সাধারণ সম্পাদক মিয়া মোঃ রাসেল।

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ফেডারেশনের মহানগর সহ সাধারণ সম্পাদক আক্কাস আলী, অফিস সম্পাদক নজরুল ইসলাম মারুফ, অর্থ সম্পাদক আব্দুল জলিল, সহ সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, বিমানবন্দর থানা সভাপতি মোঃ নাজমুল ইসলাম, ট্রেড ইউনিয়ন থানা-২ এর অর্থ সম্পাদক ইব্রাহিম হোসেন বাদল, সাংগঠনিক সম্পাদক রুস্তম আলম কুদ্দুস, জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম রহিম, স্যানেটারী ও টাইলস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসেন, অর্থ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন সরদার, মহানগর হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বেলাল আহমদ, চারকয়েল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জুবের আহমদ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ফরিদ আহমদ, সিলেট সদর দর্জি শ্রমিক ইউনিয়নের সভাপতি আলী মনসুর আলী, পাবেল আহমদ, সিলেট সদর ইলেক্ট্রনিক নির্মাণ শ্রমিক সংগঠনের সভাপতি মোঃ সালেহ আহমদ, সাধারণ সম্পাদক বেলাল আহমদ, সহ সভাপতি রায়হান আহমদ, সিলেট সদর দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের শাহরিয়ার ইমন, রমজান আহমেদ, ্শ্রমিক নেতা ইয়ার হোসেন ও মেহেদী হাসান প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain