শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সাংবাদিক বদরুর রহমান বাবরের মায়ের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার সাংবাদিক বদরুর রহমান বাবরের মায়ের আত্মার মাগফেরাত কামনা করে শুক্রবার (১৬ আগস্ট) বাদ জুমা সিলেট নগরীর দলদলি জামে মসজিদ ও বাদ আসর বাবরের বাসা বালুচরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে সাংবাদিক বদরুর রহমান বাবরের মায়ের রুহের মাগফিরাত কামনা, সর্বোপরি দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধির জন্য বিশেষভাবে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন দলদলি মাদরাসা মুহতামিম।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আল-ইসলা একতা পৃষ্ঠপোষক আলহাজ শেখ মো. শফিক উদ্দিন, আল-ইসলা একতা কল্যানের আহবায়ক হেলু আহমদ, সদস্য সচিব ফয়েজ আহমেদ, দিঘলবাগ ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জামান চৌধুরী দিলু, মাওলানা মাসুমুর রহমান, পূবালী ব্যাংকের সিনিয়র অফিসার খন্দকার এনামুল হক, জনতা ব্যাংক সিনিয়র অফিসার মো. আলম হোসেন, দৈনিক সবুজ সিলেটের সাংবাদিক তারেক চৌধুরী রাহেল সহ দলদলি মাদরাসার সকল ছাত্র।

প্রসঙ্গত, বুধবার (১৬ আগস্ট) রাত আনুমানিক ১২ টা ৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে নগরীন নয়াসড়কস্থ নিজ বাসা আসমা মঞ্জিলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain