শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

হেতিমগঞ্জে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় সভা

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে ছাত্র গণঅভ্যুত্থান পরবর্তী আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে বাজারের তায়্যিবা কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আব্দুল নাসের। ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমান আতা’র সভাপতিত্বে এবং ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এম মামুনুর রশিদ মামুন ও হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক বেলাল আহমদ সেলিমের যৌথ পরিচালনায় সভার শুরুতেই কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন হেফাজত নেতা হাফিজ আশরাফ আহমদ।
সভায় বক্তারা কোটা বৈষম্য আন্দোলনে গোলাপগঞ্জের ৭ শহিদের মাগফেরাত কামনা করে তাদের হত্যা কারিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। সেইসাথে আহতদের চিকিৎসা সেবা ও প্রয়োজনে আর্থিক সহযোগিতা প্রদানের দাবি জানান। এসময় উপজেলার সকল সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা বিধানে গৃহীত পদক্ষেপ তুলেন ধরেন।
বক্তাদের দাবির প্রেক্ষিতে খুনিদের খুব শীঘ্রই চিহ্নিত করে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসার আশ্বাস প্রদান করেন সভার প্রধান অতিথি মীর আব্দুল নাসের।
তিনি বলেন, ‘অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আসতে হবে। আমাদের কাছে ফুটেজ রয়েছে। এছাড়া আপনাদের মাধ্যমে দোষীদের শনাক্ত করে তাদেরকে গ্রেফতারে সর্বাত্মক অভিযান চালানো হবে। পুলিশের কাজে আপনাদের সহযোগিতা প্রয়োজন। আপনারা পাশে থাকলে অপরাধীরা ছাড় পাবে না। আর নতুন করে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে বিষয়েও আপনাদের কথা দিতে হবে।’
সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি নেতা মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপির সদস্য ও ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মামুন আহমদ রিপন, গোলাপগঞ্জ উপজেলা জামায়াতের সাবেক আমির আব্দুস সালাম, জামায়াত নেতা ও হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল মালেক মলিক মেম্বার, ফুলবাড়ী ইউনিয়ন হেফাজতের সভাপতি মাওলানা রশিদ আহমদ, জামায়াত নেতা ও হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন আনা, ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গোলাম আযম শায়েস্তা, ফুলবাড়ী ইউনিয়ন জামায়াতের সভাপতি আসাদুজ্জামান পাপ্পু, বিএনপি নেতা ও হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সদস্য আব্দুল গফফার, ফুলবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনা মিয়া, ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মুজিবুর রহমান দুলাল, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শানুর আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক শাহিন আহমদ শামীম, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুর রহমান৬ মুকুট, ফুলবাড়ী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মকসুদ আহমদ, গোলাপগঞ্জ পৌর শাখা শ্রমিক কল্যাণ ফেডারশনের সভাপতি গোলাম মোস্তফা মুসা, সাংগঠনিক সম্পাদক ও জামায়াত নেতা মনসুর আলম, উপজেলা যুবদল নেতা অনিক আহমদ সেবুল প্রমুখ।
এছাড়াও স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনসহ জামায়াত-হেফাজতের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain