শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

কোনো অপকর্ম বরদাস্ত করা হবে না-সিলেটে আব্দুল মোনায়েম মুন্না

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: কোনো অপকর্ম বরদাস্ত করা হবে না বলে নেতাকর্মীদের হুঁশিয়ারি দিয়েছেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না। সোমবার (২ সেপ্টেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে সিলেট বিভাগ যুবদলের উদ্যোগে বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীদের মানুষের পাশে থেকে তাদের মন জয়ের আহ্বান জানিয়ে আব্দুল মোনায়েম মুন্না বলেন, যুবদল সব সময় মানুষের পাশে রয়েছে। যুবদলের কেউ কোনো অনৈতিক কাজ কিংবা অপকর্মের সঙ্গে জড়িত থাকলে তা বরদাস্ত করা হবে না। তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ক্ষেত্রে বিএনপির মতো যুবদলেরও ‘জিরো টলারেন্স নীতি’। যেকোনো মূল্যে দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে যুবদল বদ্ধপরিকর।
যুবদল সভাপতি বলেন, জিয়া পরিবার কখনো অন্যায়ের সঙ্গে আপস করেনি। আমরা কখনো দেশ ছেড়ে পালিয়ে যাইনি। ছাত্র-জনতার অভ্যুত্থানে ফ্যাসিবাদি আওয়ামী লীগ সরকার ও তাদের দোসররা কীভাবে পালিয়ে গেছে কিংবা পালাতে গিয়ে ধরা খেয়েছে, তা দেশবাসী দেখেছে।
তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, শক্তি কিংবা ভয় দেখিয়ে নয়, ইনসাফ এবং উদারতা দিয়ে মানুষের মন জয় করুন, তাদের ভালোবাসা অর্জন করুন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের এই নির্দেশনা মেনে বিএনপি ও যুবদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কার্যক্রম পরিচালনা করছে, মানুষের পাশে রয়েছে। আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে তাদের ভোটে বিজয়ী হয়ে ক্ষমতায় আসবে। যুবদল এমন কোনো কাজ করবে না, যাতে করে বিএনপির ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়।
মোনায়েম মুন্না বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হাজার মাইল দূরে বসে বিএনপির নেতৃত্ব দিচ্ছেন, দল পরিচালনা করছেন। তিনি বিএনপি ও যুবদলকে একটি শক্তিশালী মাঠের সংগঠন হিসেবে গড়ে তুলতে চান। বিএনপির রাজনীতিতে যুবদল সবসময় বড় ভূমিকা পালন করে বলে দাবি করেন তিনি।
সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদের পরিচালনায় ‘বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি (সিলেট বিভাগ) জাকির হোসেন উজ্জ্বল, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মুহিত, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আব্দুল মনসুর চৌধুরী শওকত, সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ, হবিগঞ্জ জেলা যুবদলের আহবায়ক জালাল উদ্দিন, সিনিয়র যুগ্ম আহবায়ক আমিনুর রহমান বাবু ও সদস্য সচিব শফিকুর রহমান সেতু প্রমুখ।-বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain