শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ডাকাত গ্রেফতার মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের প্রতিবাদ মিছিল মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল’র উদ্যোগে প্রবারণা পূর্ণিমা উৎসব ও চীবর দান মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৩৭ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের প্রধান পৃষ্ঠপোষকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সিলেট মহানগর ৭নং ওয়ার্ড কৃষকদলের সংবর্ধনা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু আজ

অনূর্ধ্ব-১৬ বালক-বালিকাদের কাবাডি ও দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৪-২০২৫ এর আওতায় জেলা ক্রীড়া অফিস, সিলেট এর আয়োজনে এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সিলেট জেলায় (অনূর্ধ্ব-১৬) বালক-বালিকাদের কাবাডি ও দাবা প্রতিযোগিতা আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

কাবাডি প্রতিযোগিতার ফাইনাল ম্যাচে দেওয়ান আব্দুর রহিম উচ্চ বিদ্যালয়, বালাগঞ্জ, সিলেট ৪১-১৭ পয়েন্টে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজকে হারিয়ে বিজয়ী হয়। চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

দাবা প্রতিযোগিতার ফলাফল: দাবা (বালক, অনূর্ধ্ব-১৬) ১ম স্থান চ্যাম্পিয়ন লুব্ধক সুর চৌধুরী, ২য় স্থান (১ম রানার-আপ) আদিয়ান আয়মান হাসান, ৩য় স্থান (২য় রানার-আপ) মুনবি সরকার এবং দাবা (বালিকা, অনূর্ধ্ব-১৬) ১ম স্থান (চ্যাম্পিয়ন) বর্নিকা রানী মৌমি, ২য় স্থান (১ম রানার-আপ), প্রত্যাশা রায় লোপা ৩য় স্থান (২য় রানার-আপ) আরিবা আনোয়ার।

প্রতিযোগিতা পরবর্তী পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সুবর্ণা সরকার কর্মব্যস্ততার কারণে আসতে না পারায় তাঁর পক্ষে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য এবং কাবাডি ও দাবা প্রতিযোগিতার বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ শামীম হোসাইন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা ক্রীড়া অফিসার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার এ্যাডহক কমিটির সদস্য-সচিব মোঃ নূর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা কাবাডি কমিটির সাবেক সম্পাদক সমর চৌধুরী, ইউনিসেফ সিলেট এর সিপিসিএম শফিকুল ইসলাম, বাংলাদেশ স্কাউটস সিলেট মহানগর এর সম্পাদক মতিউর রহমান, কাবাডি রেফারী হাসানুজ্জামান মিলন ও গিয়াস উদ্দিন, দাবা আম্পায়ার সনাতন জাহিদ ও আসাদুজ্জামান আহাদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন স্পোর্টস ক্লাবের কর্মকর্তাবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain