শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: টানা বর্ষণ আর ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে শেরপুরের তিনটি উপজেলায় বন্যার দেখা দিয়েছে। এতে নিম্নাঞ্চলের অন্তত দেড়শ গ্রাম প্লাবিত হয়েছে। ঢলের পনিতে সড়ক ভেঙে ও তলিয়ে গিয়ে ঢাকার সঙ্গে শেরপুর হয়ে নালিতাবাড়ীর দূরপাল্লার বাস যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। জেলার বিভিন্ন নদীর পাড়সহ ঝিনাইগাতী ও নালিতাবাড়ীর মহারশি ও ভোগাই নদীর অন্তত ১০ জায়গায় বাঁধ ভেঙে গেছে। এছাড়া পাড় উপচে প্লাবিত গ্রামের বিভিন্ন রাস্তাঘাট ও আবাদি জমি তলিয়ে গেছে।

 

এদিকে নালিতাবাড়ী উপজেলার চেল্লাখালী নদীর পানিও বৃদ্ধি পাচ্ছে। পাহাড়ি ঢলের পানিতে সড়ক ভেঙে যাওয়ায় শেরপুর-তিনআনী-নালিতাবাড়ী আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। শনিবার (০৫ অক্টোবর) দুপুর ১২ টার দিক থেকে এমনটি হয়।

এছাড়া নালিতাবাড়ী-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে পানি উঠে যাওয়ায় সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে। এদিন দুপুর ১২টার পর থেকে পানি বৃদ্ধি পাচ্ছে নালিতাবাড়ী উপজেলায় বিভিন্ন জায়গায়।

শেরপুরের সওজের নির্বাহী প্রকৌশলী মো. শাকিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, সড়কের যেসব জায়গায় বেশি ভেঙে গেছে সেগুলো খুব দ্রুত সময়ের মধ্যে মেরামত শুরু করা হবে। তবে বিভিন্ন সড়ক এখন চলাচলের উপযোগী না।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain