শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

জামিয়া ইমদাদিয়া তাহফিজুল কুরআন নালিয়া মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুর রহমান রিপন ও প্রবাসী বন্ধু এবং ব্যবসায়ীদের সহযোগিতায় সিলেট শহরতলীর জামিয়া ইমদাদিয়া তাহফিজুল কুরআন নালিয়া মাদ্রাসায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। (১৮ জানুয়ারি) বুধবার বিকাল ৩টায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের আয়োজনে মাদ্রাসায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন-মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা মুহিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট্য শিক্ষানুরাগী ও সমাজসেবী হাফিজুর রহমান, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ সমিতির প্রচার সম্পাদক সৈয়দ রাজন আহমদ, মো: মানিক মিয়া, মাদ্রসার শিক্ষক মাওলানা জাকারিয়া, মাওলানা আরিফুল হক, মাওলানা অলিউর রহমান, হাফিজ আহবাব আহমদ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। বক্তারা আরো বলেন, দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না এসব হতদরিদ্র শীতার্ত মানুষের। অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain