শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

মধ্যনগর ও তাহিরপুর উপজেলায় হাওর রক্ষা বাঁধ পরিদর্শন করলেন এড. রনজিত সরকার

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মধ্যনগর উপজেলা বোয়াইলার হাওরের ৮নং পিআইসি ও তাহিরপুর উপজেলার হাওড় রক্ষা বাঁধ বড়দল দক্ষিণ ইউনিয়নের মাটিয়াইন হাওড়ের পাঁচনাইল্লা (পিআইসি নং ৬০, ৬১, ৬২) বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) আওতায় হাওরের জেলা সুনামগঞ্জের কৃষকদের একমাত্র জীবন-জীবিকার একমাত্র অবলম্বন বোরো জমির ফসল রক্ষার জন্য হাওর বাঁধের কাজ পরিদর্শন করেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার।
পরিদর্শনকালে তিনি বলেন, আমরা চাই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের মধ্যে দিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরপর তিনবার রাষ্ট্রনায়কের দায়িত্ব পালন করে দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী সর্বোচ্চভাবে কাজ করছেন। এটি শেখ হাসিনার সরকারের সব থেকে গুরুত্বপূর্ণ অবদান।
তিনি আরো বলেন, এই হাওরপাড়ের কৃষকদের বোরো ফসল রক্ষার জন্য প্রচুর টাকা বরাদ্দ দিয়ে থাকে সরকার। বাঁধের কাজে কোন পিআইসির কমিটির সদস্যরা অনিয়ম কিংবা দুর্নীতির আশ্রয় নিলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নিবে সরকার। এসময় বাঁধের কাজ আরো দ্রুতগতিতে এবং সর্তকতার সাথে করার জন্য বিশেষভাবে আহবান করেন।
এসময় সময় অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য বানু গোপ্ত, নিরঞ্জন তালুকদার খোকা, দিপু সরকার, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক রিপন সরকার, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ, সদস্য লিটন দত্ত, ওয়ার্ড মেম্বার প্রান গোপাল চৌধুরী, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সদস্য আজিজুল হক, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, প্রচার সম্পাদক সুমন দাস, যুবলীগ নেতা সুজিত দাস, অলিদ মিয়া, সিলেট মহানগর তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুকন মিয়া, রিজভী, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, চামারধানী ইউনিয়ন আহ্বায়ক মনিরুল ইসলাম জনি, মানিক, মিজান, আরিফ প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain