শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

সিলেটের ৫ কৃতি সন্তান‌কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউন্ডেশন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন, কেন্দ্রীয় ক‌মি‌টি, বাংলা‌দেশ এর পক্ষ থেকে তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রাশেদা কে চৌধুরী ২০০৮ সালে তিনি তখনকার তত্ত্বাবধায়ক সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১৭ সালের জানুয়ারিতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অ্যালামনাইয়ের সভাপতি নির্বাচিত হন।

বাংলাদেশি বংশোদ্ভুত, যুক্তরাজ্য ওয়ার্থিং শহরের মাননীয় মেয়র (প্রথম বাংলাদেশি) বিশিষ্ট সমাজ সেবক কমিউনিটি ব্যক্তিত্ব কাউন্সিলর হেনা চৌধুরী ও মিল্লাদ চৌধুরী মেয়র সহকারী।

বি‌শিষ্ট ব‌্যবসায়ী, সমাজ‌সেবক, হোটেল নূরজাহান গ্র্যান্ড ও নূরজাহান হস‌পিটাল প্রাই‌ভেট লিঃ এর চেয়ারম্যান ডা. নাসিম আহমেদ।

বি‌শিষ্ট ব‌্যবসায়ী, সমাজ‌সেবক, ‌লন্ডন প্রবা‌সি বি‌শিষ্ট ব‌্যবসায়ী, সমাজ‌সেবক, ইউরোপীয় বাংলাদেশ ফেডারেশন অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের প্রেসিডেন্ট সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল এর চেয়ারম্যান ডক্টর ওয়ালী তছর উদ্দিন এমবিই ম‌হোদয়‌দের শনিবার ২৮ জানুয়ারি ফু‌লেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন, কেন্দ্রীয় ক‌মি‌টি, বাংলা‌দেশ এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শ‌হিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক সাংবাদিক উৎফল বড়ুয়া।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain