শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

আওয়ামী লীগ নেতৃবৃন্দের সান্নিধ্যে আনোয়ারুজ্জামান চৌধুরী

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতিকে নির্বাচনে অংশগ্রহণের সবুজ সংকেত পাওয়ার পর দলীয় নেতাদের ঘরে ঘরে গিয়ে শুভেচ্ছা বিনিময় করছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি সম্প্রতি কেন্দ্রীয় আওয়ামী লীগসহ জেলা নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন।
এরই অংশ হিসেবে শুরুতে আনোয়ারুজ্জামান চৌধুরী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেসা হকের বাসায় গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
এরপর তিনি বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে পৃথকভাবে সৌজন্য সাক্ষাত করেন।
এছাড়াও গত শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে আনোয়ারুজ্জামান চৌধুরী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন, জিয়ারত ও ফাতেহা পাঠ করেন।
এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি জাতির সুখ শান্তি ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন।
সিলেট ফিরে আনোয়ারুজ্জামান চৌধুরী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সভাপতি আসাদ উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মহানগর আওয়ামী লীগের আজাদুর রহমান আজাদ,ও কামরানপুত্র ডা. আরমান আহমদ শিপলুসহ অন্যান্য আওয়ামী লীগ নেতাদের সাথে সাক্ষাত করেন।
সাক্ষাতকালে তিনি নেতৃবৃন্দের কাছে আসন্ন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনী কাজে সহযোগীতা কামনা করেন।
এছাড়াও তিনি রোববার সন্ধ্যায় সিলেটে পৌরসভার সাবেক চেয়ারম্যান বাবরুল হোসেন বাবুলের সাথেও সৌজন্য সাক্ষাত করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain