শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

অনুশীলন একাডেমির এ+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সংবর্ধনা ছাত্র-ছাত্রীদেরকে অনুপ্রেরণা ও উৎসাহ জাগায়। শিক্ষার্থীদের উদ্দ্যেশে তিনি বলেন, শুধু ভালো ছাত্রই হলে হবে না, ভালো ও মানবিক মানুষ হিসেবে গড়ে উঠতে হবে, অনুশীলন যেসব বৈশিষ্ট্যের মাধ্যমে ছাত্রছাত্রীদেরকে পাঠদান পরিচালনা করছে তা সত্যিই প্রশংসনীয়। দক্ষতার সহিত এগিয়ে যাচ্ছে অনুশীলন একাডেমি। এই একাডেমি ইতিমধ্যে সিলেটের শ্রেষ্ঠতম স্থান দখল করেছে।
গতকাল (৩ ফেব্রুয়ারী) শুক্রবার নগরীর শাহী ঈদগাহস্থ অনুশীলন একাডেমির প্রধান ক্যাম্পাস কর্তৃক আয়োজিত এ+ প্রাপ্ত ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
একাডেমির শিক্ষক কে. আর চৌধুরী ইমন ও রুবেল রাজ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন এস.এস.সি পরীক্ষার্থী মো: মোস্তাকিম। গীতাপাঠ করেন নবম শ্রেণ্রির ছাত্রী পুষ্পিতা চক্রবর্ত্তী। সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করে একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক ও আনোয়ারা মতিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিশির সরকারের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়। সংবর্ধিত অতিথি ছিলেন জয়শ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সহকারি অধ্যাপক সঞ্জয় রায় চৌধুরী।
অতিথিবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, ১৯নং ওয়ার্ড সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর এস.এম শওকত আমিন তৌহিদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রসময় উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আফসার আজিজ, সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের সাবেক অধ্যক্ষ জ্যোর্তিময় দাশ গুপ্ত, মেট্রোপলিটন ল’ কলেজের ভাইস প্রিন্সিপাল ড. এড মো: শহীদুল ইসলাম, সিলেট উইমেন্স মডেল কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ তরফদার, কাজী জালাল উদ্দিন বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালিক, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, জয়শ্রী দঃ সঃ প্রাঃ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মিহির রঞ্জন সরকার প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সীতেশ সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন একাডেমির শিক্ষক অভিজিৎ আচার্য। ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন অষ্টম শ্রেণির শিক্ষার্থী ফাবিহা ইয়াসমিন ও এসএসসি পরীক্ষার্থী লাবনি আক্তার এনি। সংবর্ধনা অনুষ্ঠানে এ+ পাওয়া এবং মডেল টেস্ট বিজয়ী ছাত্রছাত্রীর মধ্যে ক্রেস্ট ও পুরষ্কার বিতরণ করা হয়। সংবর্ধনায় স্টুডেন্ট অব দ্যা ইয়ার-২০২২ ঘোষিত-২০২৩ ব্যাচের এসএসসি পরীক্ষার্থী তাইবা আক্তার নাইমাকে পুরষ্কার হিসেবে দেওয়া হয় একটি কম্পিউটার। টিচার অব দ্যা ইয়ার-২০২২ নওরীন ইসলাম ও অভিজিৎ আচার্য্য কে ঘোষিত করা হয়। উল্লেখ্য সংবর্ধনা অনুষ্ঠানে প্রায় ১০০০ ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। সর্বশেষ আনন্দগন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনার সমাপ্তি ঘোষণা করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain