শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

মন্দিরে ভাঙচুরের ঘটনায় বামজোট নেতৃবৃন্দের নিন্দা

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গিতে ১৪টি মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনার নিন্দা জানিয়ে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার নেতৃবৃন্দ এই ঘটনায় দায়ীদের গ্রেফতার, বিচার ও শাস্তি দাবি করেছেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা পরিষদের সভা থেকে এই দাবি জানানো হয়।

বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার নতুন সমন্বয়ক হলেন বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার আহ্বায়ক কমরেড উজ্জ্বল রায়। বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার পরিচালনা কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সন্ধ্যায় নগরীর জিন্দাবাজরস্থ বাসদ (মার্কসবাদী) কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার সমন্বয়ক ও বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার আহবায়ক কমরেড উজ্জ্বল রায়। সভায় বক্তব্য রাখেন
বাসদ জেলা সমন্বয়ক কমরেড আবু জাফর, বিপ্লবী কমিউনিষ্ট লীগ জেলা সভাপতি সিরাজ আহমদ, সিপিবি জেলা সাধারণ সম্পাদক খায়রুল হাছান, বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার সদস্য এডভোকেট হুমায়ুন রশীদ সোয়েব, বাসদ জেলা সদস্য সচিব প্রণব জ্যোতি পাল, বিপ্লবী কমিউনিষ্ট লীগ জেলা সদস্য ডা: হরিধন দাশ, রহমত আলী প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন ,নির্বাচন আর পুজা এলেই কিছু এলাকায় এধরনের ঘৃণ্য আক্রমণের ঘটনা ঘটে। শাস্তি না হওয়ায় একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটছে। অবিলম্বে দায়ীদের সনাক্ত, গ্রেফতার, বিচার ও শাস্তি দাবি জানানো হয় সভা থেকে। তিনি একই সাথে এলাকার শুভবুদ্ধিসম্পন্ন জনগণকে এই ধরনের ঘৃণ্য তৎপরতা রুখে দাঁড়ানোর আহবান জানান।

সভায় বক্তারা বলেন, বিদ্যুৎ ও জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির কারণে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র অস্বাভাবিক মূল্য বৃদ্ধি পেয়েছে এতে সাধারণ মানুষ জীবন বাঁচাতে হিমশিম খাচ্ছে। যা মানুষের জীবন যাত্রাকে আরও দুর্বিষহ করে তুলছে।

সভায় আগামী তিন মাসের জন্য বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার সমন্বয়ক হিসেবে বাংলাদেশের বিপ্লবী কমিউনিষ্ট লীগ সিলেট জেলা সভাপতি সিরাজ আহমদ কে মনোনীত করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain