শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমরের উঠান বৈঠক

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং টুকের বাজার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমরের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত (১৪ ফেব্রুয়ারী) রাতে নিজ এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বক্তব্য রাখেন মতি উড়াং, তারাপুর চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি চৈতন্য মোদি, ম্যানেজমেন্ট কমিটির সদস্য সঙ্গীত রায়, মো. সিরাজ মিয়া, রঞ্জন মোদি, জগন্নাথ।
আরো উপস্থিত ছিলেন, শ্রবণ রায়, কুটি, রঞ্জু মোদি, দেবাশীষ রায়, অজিত রায়, দুলোন উড়াং, আনোয়ার হোসেন, রিপন ঘোষ পিতুল, রতন পাল, সনজীব রায়,বিপ্লব উড়াং, শিব চরণ, সজল রায়, নাহিদ আরিফ প্রমুখ। উঠান বৈঠকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সহস্রাধিক লোক সমবেত হয়। মনোরঞ্জন রায় সমর ৬নং টুকের বাজার ইউনিয়নের ৪নং ওয়ার্ডে গণসংযোগ অব্যাহত রেখেছেন। ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমর একজন সৎ ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন। আমাদের ওয়ার্ডে তার কোন বিকল্প নাই। আমরা তাকে মেম্বার নির্বাচিত করবো। মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমর বলেন, আমি বিগত দিনে এলাকাবাসীর সেবা করে এসেছি। এলাকাবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসায় নির্বাচনে অংশগ্রহণ করবো। তিনি জানান, জনগণের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হলে ওয়ার্ডের উন্নয়ন ও এলাকাবাসীর কল্যাণে কাজ করে যাবো।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain