শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

রাষ্ট্রপতি পুলিশ পদক পাওয়ায় রতন শেখকে ট্যুরিস্ট গাইড ও নৌকা চালক সমিতির সংবর্ধনা প্রদান

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি :: পুলিশ বাহিনীতে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য এবং কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদকে (পিপিএম-সেবা) ভূষিত হওয়ায় ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ইউনিট ইনচার্জ ইন্সপেক্টর মো. রতন শেখকে জাফলং ট্যুরিষ্ট গাইড ও নৌকা চালক যুব সংঘের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
রবিবার (১০ ই মার্চ) দুপুরে জাফলং ট্যুরিষ্ট গাইড ও নৌকা চালক যুব সংঘের সভাপতি মো. বাছির উদ্দিনের সভাপতিত্বে ও গোয়াইনঘাট প্রেসক্লাবের সদস্য সাইদুল ইসলাম’র সঞ্চালনায় পিকনিক স্পষ্ট সংলগ্ন সংগঠনের কার্যালয়ে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ইউনিট ইনচার্জ ইন্সপেক্টর মো. রতন শেখ পিপিএম।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন সুরুজ, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী চেরাগ মিয়া, ওমর আলী, জাফলং ট্যুরিষ্ট গাইড ও নৌকা চালক যুব সংঘের উপদেষ্টা শাহিন মিয়া, সহ-সভাপতি মো. শুক্কুর মিয়া তালুকদার, সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম প্রমুখ।
উল্লেখ্য, পুলিশ সপ্তাহ ২০২৪ উপলক্ষে ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ইউনিট ইনচার্জ মো. রতন শেখকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিপিএম-সেবা পদক পরিয়ে দেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain