শিরোনাম :
সিলেট কারাগার থেকে ওসমানী মেডিক্যালে সাবেক মন্ত্রী মান্নান নিসচা সিলেট মহানগরের জনসচেতনতামূলক লিফলেট বিতরণ চট্টগ্রামের মিরসরাইয়ে সামাজিক সংগঠন সেতু’র উদ্যোগে বিনামূল্যে রক্তেরগ্রুপ নির্ণয় কার্যক্রম সিলেট জেলা যুবদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে ছাত্রদলের মিছিল সমাবেশ সিলেট-সুনামগঞ্জ সড়কে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত দূর্গাপূজা উপলক্ষে ‘আমরা বিএনপি পরিবার’র বস্ত্র উপহার ৩০ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় মিফতাহ সিদ্দিকী গোয়াইনঘাটে দুর্গাপূজা উপলক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা তৎপর আইনশৃঙ্খলা বাহিনী দূর্গাপুজা উপলক্ষে নগরীর ৯নং ওয়ার্ড বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১৩৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ১৭ই আগস্ট দেশব্যাপী বোমা হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শন করেছে সিলেট মহানগর যুবলীগ।

(১৭ আগস্ট) বুধবার সকাল ১১টায় নগরীর জিন্দাবাজার থেকে বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শন শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কোর্ট গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকেই দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। আজ বিশ্ব দরবারে বাংলাদেশ যখন মাথা উচু করে দাড়িয়ে তখই বিএনপি-জামায়াত ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তিনি আরো, যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে বিএনপি-জামায়াত ‘অপশক্তির’ বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সিলেট মহানগর যুবলীগ প্রস্তুত রয়েছে। তাদের যে কোন ষড়যন্ত্র বুকের রক্ত দিয়ে হলেও যুবলীগের নেতাকর্মীরা প্রতিরোধ করবে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, দেশ যখন উন্নয়নের জোয়াড়ে ভাসছে তখনই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করেছে। তাদের কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। যুবলীগের নেতাকর্মীরা রাজপথে থেকেই দাঁত ভাঙ্গা জবাব দিবে।

বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শনে সিলেট মহানগর যুবলীগের ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain