শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১৮৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হয়েছেন সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার আদিত্যপুর গ্রামের টিটু দাস।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে সম্প্রতি তার মনোনয়নের কথা জানানো হয়েছে।

টিটু দীর্ঘদিন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতির সাথে সংশ্লিষ্ট। দলের প্রতি তার আনুগত্য ও কর্মতৎপরতার কারণে তাকে এ পদে মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, টিটু দাস সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার শাল্লা ইউনিয়নের আদিত্যপুর গ্রামের ক্ষিতিশ দাসের ছেলে। টিটুর পুরো পরিবার দীর্ঘদিন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত।এ ব্যাপারে ছাত্রলীগের নবনির্বাচিত কেন্দ্রীয় সদস্য টিটু দাস বলেন, ‘পারিবারিকভাবেই আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ভাবাদর্শ বিশ্বাস অন্তরে লালন করি। আমাকে যথাযথ মূল্যায়ন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ভাইয়ের কাছে আমি চিরকৃতজ্ঞ। রাজনীতিতে সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের অনুসারী টিটু।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain