শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

সিলেটে বৃদ্ধা মাকে বাইরে শিকল দিয়ে বেঁধে রেখে বেড়াতে গেলেন ছেলে

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৯৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের গোলাপগঞ্জে এক বৃদ্ধা মায়ের পায়ে শিকল দিয়ে বেঁধে রেখে রেখে বাইরে পরিবার নিয়ে বেড়াতে যাওয়ার অভিযোগ ওঠেছে এক ছেলের বিরুদ্ধে। এর একটি ভিডিওচিত্র সামাজিক মাধ্যমে ভাইরাল হলে পুলিশ সেই বৃদ্ধাকে উদ্ধার করেছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলের নাম জিলাল আহমদ খান (৪৫)। তিনি রায়গড় গ্রামের মৃত হারিছ আলীর ছেলে।

মঙ্গলবার রাতে ঘটনাস্থলে থাকা গোলাপগঞ্জ মডেল থানার এসআই পার্থ সারথী দাশের সাথে কথা হলে তিনি জানান, আমরা অভিযুক্ত ছেলেকে জিজ্ঞাসাবাদ করেছি। সে বলছে তার মা অসুস্থ। ঘটনার দিন দুপুরে তারা সপরিবারে বেড়াতে যাবেন বলে রোদ পোহানোর জন্য বৃদ্ধাকে বাইরে গাছের সাথে শিকল দিয়ে তালাবদ্ধ করে রেখে যান। তাদের ফিরতে রাত হয়ে যায়।

তিনি বলেন, রাতে অভিযুক্তকে নিয়ে ঢাকাদক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয়রা বসেছেন। তারা আমাদের কাছ থেকে একটু সময় চেয়েছেন।

এর আগে মঙ্গলবার রাতে বৃদ্ধাকে শিকল দিয়ে বেঁধে রাখার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

আবু বক্কর সিদ্দিক নামে এক যুবক সেই ভিডিও পোস্ট করেন। তিনি ভিডিওর ক্যাপশনে উল্লেখ করেন, শীতের মধ্যে ছেলে তার বৃদ্ধা মাকে ঘরের বাইরে পায়ে শিকল দিয়ে বেঁধে রাখে। ঘটনা জানতে পেরে আমাদের পরিবার ও এলাকার স্থানীয় কিছু লোক ওই বৃদ্ধাকে উদ্ধার করতে তাদের বাড়িতে যান। তখন ওই ছেলে আমাদের সবাইকে ডাকাত বলে। সেই সাথে পুলিশকে খবর দেবে বলে জানায়। পরবর্তীতে এলাকার মানুষের চাপে সে তার মায়ের পায়ে বাঁধা শিকলের তালা খুলে দিতে বাধ্য হয়।

এ ব্যাপারে ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুর রহিমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি বিষয়টি জেনেছি। সবাই ইউনিয়ন পরিষদে এ বিষয়টি নিয়ে বসেছেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.রফিকুল ইসলাম জানান, পুলিশে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain