শিরোনাম :
শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা নজির মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষককে বিদায় সংবর্ধনা মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে

ভোলাগঞ্জ রেলওয়ে সপ্রাবি বিদ্যালয়ের পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৯৪ বার পড়া হয়েছে

কোম্পানীগঞ্জ সংবাদদাতা :: কোম্পানীগঞ্জ উপজেলার দয়ারবাজার ভোলাগঞ্জ রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর পিএসসি (সমাপনী) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

আজ বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১১ টায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল আহমেদ এর পরিচালনায়, ম্যানেজিং কমিটি সভাপতি, আনোয়ার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কাজী আমীর উদ্দিনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, অতিথিরা বলেন, সব মা-বাবা অন্তর থেকে সন্তানের ভালো চায় এবং সন্তানের ওপর মা-বাবার প্রভাব অপরিসীম। তাই শিক্ষার মানোন্নয়নে মা-বাবা তথা অভিভাবকদের ভূমিকা অপরিসীম। শিক্ষাপ্রতিষ্ঠানের ভালো ফলাফলের জন্য এককভাবে শিক্ষক যথেষ্ট নয়। এখানে অভিভাবকের ভূমিকাও একটি মুখ্য বিষয়। অভিভাবক এবং শিক্ষক উভয়ের প্রচেষ্টা একটি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখতে পারে।

আরও বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক ফখর উদ্দিন, ম্যানেজিং কমিটি সহ-সভাপতি তাজ উদ্দিন, সহকারী শিক্ষক জাহানারা বেগম, সালমা আক্তার, সদস্য জুয়েল আহমেদ,আবু হানিফ আজাদ পল্লী চিকিৎসক, মোহাম্মদ পারভেজ আহমেদ।

অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থী সহ অভিবাবকগন ও এলাকার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। পরে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain